পাওনা ২৩ কোটি টাকার দাবিতে তমলুকের বিজলী ভবনে বিদ্যুৎ দপ্তরের ঠিকাদারদের বিক্ষোভ ও ডেপুটেশন

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২২ সেপ্টেম্বর: তমলুকের বিজলী ভবনে বিদ্যুৎ দপ্তরের ঠিকাদারদের সংগঠন WBSECA এর পূর্ব মেদিনীপুর জেলার ৮৮ জন এজেন্সির ঠিকাদাররা আজ রিজিওনাল ম্যানেজারের অফিসে বিক্ষোভ দেখায় ও ডেপুটেশন দেয়। দীর্ঘদিনের বকেয়া টাকার দাবিতে এই বিক্ষোভ জমায়েত ও ডেপুটেশন।

সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আর এই দুর্গাপুজোতেই টাকার অভাবে বঞ্চিত হচ্ছেন ঠিকাদারদের পরিবার সহ তাদের কর্মীরা। এই কর্মীদের যথাসময়ে বেতন ও বোনাস দিতে পারচ্ছেন না ঠিকাদাররা। সারা বছর বিদ্যুৎ পরিষেবা নিরবচ্ছিন্ন ভাবে দিয়ে যাচ্ছেন এই ঠিকাদার সমিতির সদস্যরা। অথচ উপযুক্ত পেমেন্ট না পাওয়ার ফলে সমস্যায় পড়ছেন তারা। দিন দিন দেনার পরিমাণ বৃদ্ধি পাচ্ছে ঠিকাদারদের। এমনকি বাড়ির সোনা বন্ধক রেখেও তারা বিদুৎ পরিসেবা ঠিক রাখার জন্য কাজ করে যাচ্ছেন। দীর্ঘদিন থেকে আজ পর্যন্ত তাদের পূর্ব মেদিনীপুর জেলার চারটি সাব ডিভিশনের পাওনা ২২ কোটি টাকারও বেশি।

তাদের দাবি, এই পাওনা টাকা না মেটানো হলে তারা আরো বৃহত্তর আন্দোলনে যাবেন। বিক্ষোভ দেখানোর পাশাপাশি তারা রিজিওনাল ম্যানেজারের কাছেও ডেপুটেশন দেন। ম্যানেজার অবশ্য তাদের আশ্বাস দিয়েছেন সমস্যা সমাধানের।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here