উত্তর দিনাজপুরে পুলিশি জুলুমবাজির অভিযোগে মিনিট্রাক মালিক ও চালক সংগঠনের বিক্ষোভ, অবরোধ

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২১ সেপ্টেম্বর: ভেজাল সরষের তেল সন্দেহে আটক গাড়ির চালক ও খালাসিদের মিথ্যা মামলায় হাজতবাস করানোর এবং উত্তর দিনাজপুরের পুলিশি জুলুমবাজির মতো ইস্যু সামনে রেখে কালিয়াগঞ্জে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো মিনি ট্রাক মালিক ও চালক সংগঠন। পাশাপাশি এদিন কালিয়াগঞ্জে মিনি ট্রাক হরতাল পালন করা হয় সংগঠনের ডাকে।

সোমবার কালিয়াগঞ্জ শহরের বিবেকানন্দ মোড়ে এই পথ অবরোধ শুরু হয়। সংগঠনের সভাপতি সঞ্জয় মজুমদারের নেতৃত্বে এদিন মিনি ট্রাক চালক ও খালাসিরা কালি টকিজ সিনেমা হলের সামনে থেকে মিছিল শুরু করেন। মেন রোড ধরে এই মিছিল বিবেকানন্দ মোড়ে পৌঁছে শুরু হয় পথ অবরোধ। রায়গঞ্জ-বালুরঘাট রাজ্য সড়ক অবরোধ করে পুলিশের অন্যায় পদক্ষেপের বিরোধিতায় সোচ্চার হন কালিয়াগঞ্জের মিনি ট্রাক মালিক ও চালক সংগঠনের সদস্যরা।

এই পথ অবরোধ শুরু হতেই ঘটনাস্থলে ছুটে আসেন কালিয়াগঞ্জ থানার ভারপ্রাপ্ত আইসি সোনম লামা, ট্রাফিক ওসি দিনাসাং শেরপা সহ বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। পন্য পরিবহনে যুক্ত মিনি ট্রাক চালকদের যাতে অযথা হয়রানির শিকার না হতে হয়, সে ব্যাপারে নজর রাখবে পুলিশ এমনি আশ্বাস মিললে পথ অবরোধ তুলে নেয় কালিয়াগঞ্জ মিনি ট্রাক মালিক ও চালক সংগঠন। পুলিশি জুলুমবাজির প্রতিবাদের সঙ্গে ডিজেলের উপর লাগু অতিরিক্ত কর মকুব এবং হাইকোর্টের নির্দেশ মেনে জাতীয় ও রাজ্য সড়কে ভুটভুটি চলাচল বন্ধের দাবি নিয়েও সোচ্চার হয় কালিয়াগঞ্জ মিনি ট্রাক মালিক ও চালক সংগঠন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here