বিভিন্ন দাবিতে বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির বিক্ষোভ তমলুকে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৯ জুন: মিড ডে মিলের খাবারে পুষ্টিকর খাবার দেওয়ার দাবি সহ একাধিক দাবিতে স্কুল পরিদর্শকের কাছে বিক্ষোভ দেখান বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব মেদিনীপুর জেলা কমিটির সদস্যরা।

বঙ্গীয় প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে তমলুক উত্তর, তমলুক দক্ষিণ এবং শ্রীরামপুর চক্র কমিটির পক্ষ থেকে তমলুকে বিদ্যালয় পরিদর্শকের কাছে ডেপুটেশন দেওয়া হয়।
আজকের এই ডেপুটেশনে যে দাবি গুলি রাখা হয়েছে সেগুলি হল- ১. মিড ডে মিলে কেবলমাত্র চাল, আলু নয় পুষ্টিকর খাদ্য সামগ্রী ডাল, সোয়াবিন, ডিম ইত্যাদি সরবরাহ করতে হবে। ২. উপযুক্ত মানের মডেল অ্যাক্টিভিটি টাস্ক সমস্ত ছাত্র ছাত্রীর কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করতে হবে। ৩. গরিব সাধারণ ছাত্র ছাত্রীর স্বার্থ বিরোধী, বৈষম্য সৃষ্টিকারী অনলাইন শিক্ষা ব্যবস্থার প্রতিবাদেও আজকের এই কর্মসূচি।

আজকের এই ডেপুটেশনে উপস্থিত ছিলেন সমিতির জেলা সম্পাদক সতীশ সাউ, সহ সম্পাদক সৌমিত্র পট্টনায়ক, তমলুক উত্তর চক্রের সম্পাদক পুতুল দোলাই, সহ সম্পাদক মৌমিতা প্রামানিক, তমলুক দক্ষিণ চক্রের সম্পাদক জয়দেব ভৌমিক, সভাপতি চন্দনা দাস, শ্রীরামপুর চক্রের দিলীপ বেরা সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here