দুর্গাপুজোর আগেই রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস চালুর দাবিতে রায়গঞ্জ স্টেশনে ডেপুটেশন উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১০ অক্টোবর:
দুর্গাপুজোর আগেই রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস চালু করার দাবিতে রায়গঞ্জ স্টেশনে ডেপুটেশন দিল উত্তর দিনাজপুর জেলা কংগ্রেস। রায়গঞ্জ স্টেশন ম্যানেজার রাজু কুমারের মাধ্যমে কাটিহার ডিভিশনের
ডিআরএমের কাছে স্মারকলিপি প্রদান করল কংগ্রেস কর্মীরা। পুজোর আগে রাধিকাপুর-কলকাতা ট্রেন চালু হবে কি না তা জানাতে না পারলেও কংগ্রেসের এই স্মারকলিপি কাটিহার ডিআরএমের কাছে পাঠিয়ে দেবেন বলে জানিয়েছেন রায়গঞ্জের স্টেশন ম্যানেজার রাজু কুমার।

করোনা আবহে বন্ধ রয়েছে রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস। গত ২৩ মার্চ থেকে এই ট্রেন পরিষেবা বন্ধ থাকায় সমস্যায় পড়েছেন যাত্রীরা। ছয় মাসের বেশি সময় ধরে রায়গঞ্জ থেকে কলকাতা যাওয়ার একমাত্র ট্রেনটি বন্ধ থাকায় সমস্যায় পড়েছেন উত্তর দিনাজপুর জেলার ব্যাবসায়ী থেকে সাধারণ মানুষ। ইতিমধ্যেই আনলক পর্বে ক্রমেই স্বাভাবিক ছন্দে ফিরছে জনজীবন। পর্যটন কেন্দ্র থেকে সিনেমা হল থিয়েটার সবকিছুতেই ছাড় দিয়েছে কেন্দ্রীয় সরকার। এদিকে উত্তরবঙ্গ থেকে কয়েকটি এক্সপ্রেস ট্রেন চালু হলেও উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহর থেকে কলকাতা যাওয়ার একমাত্র ট্রেন রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস ট্রেনটি চালু না হওয়ায় সমস্যায় পড়েছেন যাত্রী সাধারণ। পুজোর আগেই রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস ট্রেন চালু করার দাবিতে শনিবার রায়গঞ্জ স্টেশনে স্টেশন ম্যানেজারের কাছে ডেপুটেশন দিল উত্তর দিনাজপুর জেলা কংগ্রেস। উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক পবিত্র চন্দের নেতৃত্বে কংগ্রেস কর্মীরা ডেপুটেশন দেয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here