নাম না করে কৈলাস বিজয়বর্গীয়কে নোংরা রাজনীতিক বললেন ডেরেক ও’ব্রায়েন

চিন্ময় ভট্টাচার্য, আমাদের ভারত, ১০ এপ্রিল: নাম না-করে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়কে নোংরা রাজনীতিক বলে আক্রমণ করলেন তৃণমূলের রাজ্যসভার দলনেতার ডেরেক ও’ব্রায়েন। সঙ্গে দেশের সংকটপূর্ণ পরিস্থিতিতেও বিজেপির বিরুদ্ধে রাজনীতি করার অভিযোগ আনলেন তিনি। শুক্রবার দুপুরে এক ভিডিও বার্তা প্রকাশ করে এই অভিযোগ করেন তিনি। ডেরেক বলেন, “দেশের স্বাস্থ্য ক্ষেত্রে এক জরুরি অবস্থা চলছে। এই সময় আমাদের সবাইকে একত্রিত হয়ে এই পরিস্থিতির বিরুদ্ধে লড়াই করতে হবে। কিন্তু কিছু মানুষ টুইটারের মাধ্যমে এখনও নোংরা রাজনীতি করে যাচ্ছেন।”

এদিন দুপুরে বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত নেতা কৈলাস বিজয়বর্গীয় টুইট করে অভিযোগ করেন, “পশ্চিমবঙ্গ সরকার সবাইকে বিভ্রান্ত করছে! করোনা ভাইরাস সংক্রামিত মানুষের তথ্য গোপন করে লোককে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে! কলকাতা কর্পোরেশনের হিসাব অনুযায়ী, করোনায় কলকাতায় মারা গিয়েছেন ১০ জন! কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার পশ্চিমবঙ্গজুড়ে মাত্র পাঁচ জনের মৃত্যুর পরিসংখ্যান দিচ্ছেন।” এরপরই নাম না করে এদিন তৃণমূলের জাতীয় মুখপাত্র বলেন, “যারা দেশের এই সংকটপূর্ণ পরিস্থিতিতে নোংরা রাজনীতি করছেন, আমরা তাদের বলব আপনারা আগামী গ্রীষ্ম পর্যন্ত অপেক্ষা করুন। তখন সবকিছু ঠিক হয়ে যাবে, সেই সময় আপনারা আপনাদের নোংরা রাজনীতি করার যথেষ্ট সুযোগ পাবেন।”

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের করোনা আক্রান্তদের সংখ্যা নিয়েও যথেষ্ট মতানৈক্য রয়েছে কেন্দ্র ও রাজ্য সরকারের মধ্যে। বৃহস্পতিবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘‘কয়েক জন আক্রান্তের সংখ্যা বেড়েছে। সব মিলিয়ে সংখ্যাটা ৮৩। তাঁদের মধ্যে তিন জন বাড়ি ফিরে গিয়েছেন। ফলে অ্যাক্টিভ করোনা রোগীর সংখ্যা এখন ৮০।’’ কিন্তু,শুক্রবার সকাল ৯টার আপডেটে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১১৬ জন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here