মহকুমা পরিষদের নির্বাচনী প্রচারে শিলিগুড়িতে দিলীপ ঘোষ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক

আমাদের ভারত, শিলিগুড়ি, ২৩ জুন: মহকুমা পরিষদের নির্বাচন উপলক্ষ্যে প্রচার করতে এলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার তিনি মহকুমার বিভিন্ন এলাকায় প্রচার করেন প্রার্থীদের হয়ে। তাঁকে পেয়ে উজ্জীবিত হয়ে ওঠেন দলের কর্মী-সমর্থকরা। সকাল থেকে সন্ধে পর্যন্ত প্রচার চালান তিনি। পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকও প্রচার চালান অন্যত্র। দুই শীর্ষস্থানীয় নেতার উপস্থিতিতে এদিন সরগরম ছিল মহকুমা এলাকা।

নির্বাচন ঘোষণা হওয়ার পর একাই প্রচার করে যাচ্ছিলেন দলের জেলা সভাপতি তথা বিধায়ক আনন্দময় বর্মণ। মাঝে একদিন প্রচার করেন সাংসদ রাজু বিস্তা। কিন্তু আর কেউ না আসায় কর্মীদের মধ্যে উৎসাহে ভাটা পড়েছিল। তবে এদিন দিলীপ ঘোষ প্রচারে আসতেই ফের চাঙ্গা হয়ে যায় সকলে। দলকে জেতাতে রাস্তায় নেমে প্রচার চালান তিনি। দিলীপ ঘোষের প্রতিটি মিছিল ও সভায় ভিড় উপচে পড়েছিল। পরে তিনি শুধু একটাই কথা বলেন, “এবার মহকুমাতে পদ্ম ফুল ফুটবে। বিজেপির জয় নিশ্চিত তা মানুষের উৎসাহ দেখেই আন্দাজ করা যাচ্ছে।

অন্যদিকে একইভাবে বিভিন্ন এলাকায় প্রচার সারেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। তিনিও মিছিলের পাশাপাশি সভা করেন। তিনি বলেন, “তৃণমূল নয় এবার বিজেপিকে ভোট দিন। উন্নয়নের জোয়ার বয়ে যাবে মহকুমায়। আমরা কথা দিচ্ছি মহকুমায় বিজেপি এলে ভোল পালটে যাবে।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here