দাঁতনে বিজেপি কর্মী পবন জানার মৃতদেহ নিয়ে পৌঁছলেন দিলীপ ঘোষ

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ২০ জুন: পশ্চিম মেদিনীপুরের দাঁতনে বিজেপি কর্মী পবন জানার মৃতদেহ নিয়ে পৌঁছলেন দিলীপ ঘোষ। আজ কলকাতা থেকে মরদেহ প্রথমে মেদিনীপুরে বিজেপির জেলা কার্যালয়ে আনা হয়। সেখানে দিলীপ ঘোষ, জ্যোতির্ময় মাহাত মরদেহে মাল্যদান করার পর সাড়ে ১১টা নাগাদ দাঁতনের উদ্দেশ্যে রওনা দেন বিজেপি নেতৃত্ব।

দাঁতনে বিজেপি কর্মীর মরদেহে মাল্যদান করে শ্রদ্ধা জানানোর পর পবন জানার মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। দলীয় কর্মীর মৃত্যুর প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে দাঁতন থানা ঘেরাওয়ের কর্মসূচি নেয় বিজেপি।

উল্লেখ্য, বুধবার রাতে দাঁতন এক নম্বর ব্লকের কুশমি গ্রামে তৃণমূল বিজেপি সংঘর্ষে মৃত্যু হয় পবন জানার। ওইদিন গৃহ সম্পর্ক অভিযানের সময় তৃণমূলের কয়েকজন পবন জানাকে মারধর করে বলে অভিযোগ। ঐদিন কুসমি বুথের বিজেপি সভাপতি অর্ধেন্দু দাস মহাপাত্র, গুণধর জানা এবং রাসবিহারী মহাপাত্রকেও মারধর করা হয়। মেদিনীপুর মেডিকেল কলেজে জখম অবস্থায় পবনকে ভর্তি করার পর তার অবস্থার অবনতি হতে থাকলে বৃহস্পতিবার রাতেই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই হাসপাতালেই তার মৃত্যু হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here