তৃণমূল সরকার ভয় পেয়ে পৌরসভা নির্বাচন এক বছর পিছিয়ে দিয়েছে, অভিযোগ দিলীপ ঘোষের

10

আমাদের ভারত, মেদিনীপুর, ২২ ফেব্রুয়ারি: তৃণমূল সরকার ভয় পেয়ে পৌরসভা নির্বাচন এক বছর পিছিয়ে দিয়েছে বলে অভিযোগ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার নেহেরু যুব কেন্দ্রের উদ্যোগে মেদিনীপুর স্পোর্টস কমপ্লেক্সে বেবি ফুটবল লিগের সূচনা করে দিলীপ ঘোষ এই অভিযোগ করেন। মেদিনীপুরের সাংসদ  ছাড়াও বেবি ফুটবল লিগ সূচনাপর্বের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেহেরু যুব কেন্দ্রের নির্দেশক নবীন নায়েক। জেলা থেকে ৩০  দলের বেবি ফুটবলাররা খেলবে। খেলাটি চলবে ১২ সপ্তাহ ধরে।                   
 

পুরসভার ভোট প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সাংবাদিকদের জানান, বিজেপি পুরভোট পিছিয়ে দিচ্ছে না। বিজেপি পুরভোটকে ভয় পায় না। তৃণমূল ভয় পাচ্ছে বলে রাজ্যের পুরসভাগুলির নির্বাচন এক বছর পিছিয়ে দিয়েছে। দিলীপ ঘোষ বলেন, যখনই ভোট হোক বিজেপি প্রস্তুত রয়েছে। ভোটের জন্য সকলের সমানভাবে প্রচার করার অধিকার যাতে মানা হয় সেদিকে রাজ্য নির্বাচন কমিশনকে বিশেষভাবে নজর রাখতে হবে। 

পুলকার দুর্ঘটনায় ছাত্রের মৃত্যুতে তিনি দুঃখ প্রকাশ করে বলেন, এরকম ঘটনা আগেও ঘটেছে। অভিভাবকরা এনিয়ে উদ্বিগ্ন হলেও পুলিশ মাথা ঘামায়নি। এর ফলে একের পর এক পুলকার দুর্ঘটনা ঘটে চলেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here