আয়কর দপ্তরের নোটিশের প্রতিবাদে জলে নামুক আর রাস্তায় নামুক দিদিকে হিসাব দিতেই হবে: দিলীপ ঘোষ

আয়কর দপ্তরের নোটিশের প্রতিবাদে জলে নামুক আর রাস্তায় নামুক দিদিকে হিসাব দিতেই হবে: দিলীপ ঘোষ

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১৩ আগস্ট: মঙ্গলবার নদিয়ার চাকদহে সদস্যতা অভিযান সমীক্ষা বৈঠকে উপস্থিত থেকে এক সাংবাদিক সম্মেলনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সরাসরি বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি আয়কর দপ্তরের নোটিশের প্রতিবাদে জলে নামুক আর রাস্তায় নামুক হিসাব ওঁনাকে দিতেই হবে।

তিনি বলেন, হিসাব চাইলেই দিদিমণি ও তার ভাইয়েরা চিৎকার চেঁচামেচি করেন, হিসাব তো দিতেই হবে, সে কেন্দ্রের টাকা হোক বা সাধারণ মানুষের টাকা। চিন্তা নেই সাধারণ মানুষের, চিন্তা নেই পুজো কমিটিগুলোর, শুধুমাত্র চিন্তা তৃণমূলের নেতা নেত্রীদের যাঁরা ওই পুজো কমিটির থেকে টাকা কামিয়েছেন ও সারদা নারদায় টাকা ঢুকিয়েছেন। চিন্তা শুধু তাদের, আর সেই কারণেই তারা রাস্তায় নেমে প্রতিবাদ করছেন। রাস্তায় নামুন আর জলে নামুন হিসাব দিতেই হবে আয়কর দপ্তর সবাইকেই জিজ্ঞেস করবে। আজ তৃণমূলের বঙ্গজননীর আয়কর দপ্তরের পুজো কমিটির নোটিশের প্রতিবাদে প্রতিক্রিয়া বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

চাকদহে সদস্যতা অভিযান সমীক্ষা বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ জেলা সভাপতি ডঃ মানবেন্দ্র রায়, রাজ্য সাধারণ সম্পাদক সঞ্জয় সিং, নবদ্বীপ জোন কনভেনর দেবাশিস মিত্র, রাজ্য সদস্যতা অভিযান প্রমুখ কল্যাণ চৌবে, রাণাঘাট লোকসভা সাংসদ জগন্নাথ সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য,জেলা ও মন্ডলের অন্যান্য নেতৃত্ব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =