আঞ্চলিক দলগুলিকে নিয়ে সোনিয়া গান্ধীর ডাকা বৈঠককে কটাক্ষ দিলীপ ঘোষ, রাহুল সিনহার

আমাদের ভারত, কলকাতা, ১৯ মে: শুক্রবার সোনিয়া গান্ধীর ডাকা বিরোধী ঐক্যের বৈঠককে আক্রমন করলেন দিলীপ ঘোষ, রাহুল সিনহা। করোনা পরিস্থিতির মোকাবিলায় বিজেপি বিরোধী সমস্ত আঞ্চলিক দলগুলির সঙ্গে বৈঠক করবেন ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী। মমতা বন্দ্যোপাধ্যায় এই বৈঠকে অংশ নেবেন বলে নবান্নে জানিয়েছেন। বিরোধীদের ডাকা বৈঠককে ইতিমধ্যেই তীব্র আক্রমন করতে ময়দানে নেমে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এই বৈঠক প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, বিজেপি বিরোধী সব দলগুলি আগেও ব্রিগেডে হাতধরাধরি করেছিল। তারপর কি অবস্থা হয়েছে তা মানুষ দেখেছে। তবে ভালো, যে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠক করছেন। কিন্তু আগে কেন এই বৈঠক করেননি?–বলে কংগ্রেস সহ মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ। তিনি সল্টলেকে বলেন, আগে বৈঠক হলে মানুষের কিছু সুবিধে হতো। দিলীপ ঘোষ বলেন, আসলে করোনা নয়, সোনিয়া গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়রা কেন্দ্রের বিরুদ্ধে লড়াই করতে বৈঠক করছেন। কিন্তু বিরোধীদের এই বৈঠক নিয়ে ভাবছে না বিজেপি। এর আগেও কংগ্রেসের নেতৃত্বে বহু বৈঠক বিজেপি বিরোধী আঞ্চলিক দলগুলি করেছে। তাতে বিজেপির সুবিধে হয়েছে, বলে জানান দিলীপ ঘোষ।

অন্যদিকে শুক্রবারের বৈঠককে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বের শেষযাত্রা শুরু হচ্ছে বলে কটাক্ষ করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তিনি বলেন, এর আগেই বিরোধীরা বিজেপিকে হারাতে এক হয়েছিলেন। ফের বিজেপিকে বিপাকে ফেলতে দেশের সব বিজেপি বিরোধী দল এক হচ্ছে। তিনি তৃণমূল ও কংগ্রেসকে স্মরণ করিয়ে বলেন, এর আগেই বিরোধী শিবির কলকাতার ব্রিগেডে মহা মিটিং করেছিল। তারপর দেশের মানুষ দেখেছে বিজেপি বিরোধী দলগুলির অবস্থা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here