দিদি আপনি ওপারে চলে যান, চাঁদপাড়ায় হুমকি দিলীপের

আমাদের ভারত, উত্তর ২৪ পরগনা, ২৯ ডিসেম্বর:
যারা দেশে সন্ত্রাসবাদী কাজ করছে, তাদের জন্য দিদি আপনি মিছিল করছেন। তাহলে আপনি ওপারে চলে যান। রবিবার উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় দলীয় জনসভায় ঠিক এই ভাষাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিলেন দিলীপ ঘোষ। এদিন সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে বিজেপির অভিনন্দন যাত্রা কর্মসূচি ছিল। সেখানে দিলীপ বিস্ফোরক বক্তব্য রাখেন।

এদিন চাঁদপাড়া দেবীপুর প্রাথমিক স্কুলের মাঠে একটি মঞ্চ করা হয়। সেখান থেকে বকচরা মাঠ পর্যন্ত মিছিল করেন দিলীপ ঘোষ। তারপর মঞ্চে তিনি ঝাঁঝালো বক্তব্য রাখেন। তিনি বলেন, ‘রাজ্যে যারা সরকারি সম্পত্তি ধ্বংস করছে। দিদিমণির সরকার তাদের সুরক্ষা দিচ্ছে। পুলিশ একটা লাঠিও চালায়নি। মিরাটে যারা সরকারি সম্পত্তি নষ্ট করেছে, পুলিশ তাদের গুলি করে মেরেছে। ওখানে এখন লাশ গোনা হচ্ছে।’ এদিন দিলীপ আরও বলেন, ‘খাগড়াগড়ে কারা সন্ত্রাসবাদী কাজ করেছে, আপনারা জানেন। রানিগঞ্জে কারা সন্ত্রাস করেছে তাও আপনারা জানেন। যারা দেশে সন্ত্রাসবাদী কাজ করছে দিদিমণি তাদের হয়ে মিছিল করছেন। দিদিমণিকে বলছি, আপনাদের যখন সন্ত্রাসবাদীদের জন্য অত দরদ, তাহলে আপনি ওপারে চলে যান।’ এদিনের সভায় ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন, অরুণ সিং, বিধায়ক দুলাল বর, বিশ্বজিৎ দাস-সহ অন্যরা।

কে রাঁচিতে যাবে সেটা ২০২১ এই বোঝা যাবে, এভাবেই খাদ্যমন্ত্রীকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। ভারতবর্ষে সংশোধিত নাগরিকত্ব আইন প্রণয়নের জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন জানানোর জন্য রবিবার “অভিনন্দন মিছিল ও জনসভা” অনুষ্ঠিত হয় গাইঘাটা থানার উত্তর বকচরা এলাকার টালিখোলা মাঠে। এদিন দেবীপুর থেকে মহা মিছিল করবেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিভিন্ন জায়গা থেকে মিছিল করে দেবীপুরে জমায়েত হয় বিজেপি কর্মীরা। তারপরেই শুরু হয় মিছিল। দিলীপ ঘোষ তার বক্তব্যে বলেন সিপিএম, কংগ্রেস, তৃণমূল আমাদের ভোটার করে রেখেছিল নাগরিক করেনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here