তৃণমূলের বুকে পা দিয়ে রাজনীতি করার হুঁশিয়ারি দিলীপ ঘোষের

নীল বনিক, আমাদের ভারত, কলকাতায় তৃণমূলের বুকের উপর দাঁড়িয়ে সভা করার কথা ফের জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার কলকাতার কলেজ স্কয়ারে তিনি বলেন, শনিবার রাতে বিজেপির সভাস্থল ভাঙ্গচুর করা হয়েছে। এরজন্য তিনি পুলিশকেই দায়ী করেন। এদিন সকালে চা চক্রে কলেজ স্কয়ারে হাজির হন দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, আমাদের সভা ব্যর্থ করতে বার বার চক্রান্ত করে পুলিশ। কিন্তু বিজেপি সব চক্রান্ত মোকাবিলা করে সভা করে। তারপরেই শাসক দলের উদ্দেশ্যে তিনি বলেন, প্রয়োজনে বুকের উপর পা দিয়ে বিজেপি সভা করবে।

প্রসঙ্গত, বুকের উপর পা দিয়ে দাঁড়িয়ে রাজনীতি করার কথা আগেও বলেছিলেন দিলীপ ঘোষ। তাঁর এই কথার পর দলে ও দলের বাইরে সমালোচিত হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি।তারপরেও তিনি আবার একই মন্তব্য করেন। ফের তৃণমূলের বুকে পা দিয়ে রাজনীতি করার কথা বলেন দিলীপ ঘোষ।

কলেজ স্কয়ারে দিলীপ ঘোষ আরও বলেন, বাংলার হিন্দুরা অনেক সহ্য করছে। বাংলাদেশের থেকেও বাংলার হিন্দুুরা খারাপ রয়েছে। এবারের দুর্গা পুজোর পারমিশান পাওয়া যাবে কিনা তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেন বিজেপির রাজ্য সভাপতি। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে রাজ্যের হিন্দুুরা পুজোর অনুমতি পায় না। অনুমতি নিতে হিন্দুদের কলকাতা হাইকোর্টে যেতে হয় বলেও জানান দিলীপ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here