ঐক্যের ছবি তুলে ধরতেই একমঞ্চে মুকুলের সঙ্গে খোশমেজাজে গল্প সারলেন দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৭ আগস্ট: ঐক্যের বার্তা দিতেই একমঞ্চে দিলীপ ঘোষ, মুকুল রায় ও রাহুল সিনহা! শুক্রবার দলের রাজ্য সদর দফতরের সামনে রাজ্য বিজেপির কর্মসূচিতে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ ও মুকুল রায়। স্টেজে রাজ্য বিজেপির সভাপতির ডান পাশে বসেছিলেন জাতীয় পরিষদের সদস্য মুকুল রায়। আর বাঁ দিকে বসেছিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। দলের কর্মসূচি চলাকালীন মুকুল রায় ও রাহুল সিনহার সঙ্গে খোশ মেজাজে গল্প করতে দেখা গিয়েছে দিলীপ ঘোষকে।

উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরে রাজ্য বিজেপির গোষ্ঠীকোন্দলের খবর সব ধরনের সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। যা নিয়ে রাজ্যের জনমানসে বিজেপি নেতাদের সমন্ধে ভুল বার্তা গিয়েছে। দেরিতে হলেও সেইকথা বুঝতে পারছেন দিলীপ ঘোষ। তাই নিজেই হয়তো দলীয় কর্মসূচি “আমার পরিবার বিজেপি পরিবার” স্লোগানকে সুকৌশলে ব্যবহার করলেন। সামনে যে কঠিন পরীক্ষা, তা ভালই বুঝতে পারছেন দিলীপ ঘোষ। দলে গোষ্ঠীবাজি নিয়ে ক্রমশ্য চাপ তৈরি হচ্ছিল তার উপর। দলের কোন্দল নিয়ে প্রকাশ্যে তৃণমূল মন্তব্য না করলেও তার ফায়দা নিতে সক্রিয় হয়ে উঠেছে রাজ্যের শাসক দল। সেকথা বিলক্ষণ বুঝেছেন দিলীপ ঘোষ। তাই সকালে প্রথমেই সংবাদ মাধ্যমের কাছে প্রকাশ্যে মুকুল রায়ের প্রশংসা করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ইকোপার্কে তিনি বলেন, মুকুল রায়ের ইমেজ খারাপ করতে চাইছে অনেকে। তাই ইচ্ছে করেই মুকুল রায়ের দলবদলের গল্প সামনে আনা হচ্ছে। মুকুল রায় বাংলার পরিবর্তনের কান্ডারি হবে বলেও ইঙ্গিত দেন বিজেপির রাজ্য সভাপতি। আর দুপুরে দলের নিচু তলার কর্মীদের সমনেই মুকুল রায়ের সঙ্গে হাতে হাত মিলিয়ে দলের কর্মসূচি পালন করে ঐক্যের বার্তা দিলেন তিনি। যা দেখে এদিন স্বস্তিতে বিজেপির নিচু তলার কর্মীরা। তাদের একটাই কথা, এমন ছবি প্রতিদিন দেখা গেলে বাংলার পরিবর্তন হবেই হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here