দিলীপ ঘোষের তাচ্ছিল্য উত্তরে দিল্লি যাওয়া বাতিল করলেন শোভন!

নীল বনিক, কলকাতা, ২৪ জুলাই: দিল্লি যাওয়া বাতিল করলেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। কথা ছিল আগামী ২৭ শে জুলাই দিল্লিতে বৈঠকে যোগদেবেন তিনি। কিন্তুু কোনও করানে দিল্লি যাওয়া বাতিল করেছেন শোভন চট্টোপাধ্যায় ও তার বন্ধবী বৈশাখি ব্যানার্জি।

দিল্লি বিজেপির বৈঠকে যাবেন বলেছিলেন শোভন চট্টোপাধ্যায়। তাহলে হঠাৎ কেন তাঁর ভোলবদল ? প্রশ্ন উঠতে শুরু করেছে বিজেপির অন্দরে। তবে শোভন চট্টোপাধ্যায় এই বিষয়ে মুখ খোলেননি। মুখ খোলেননি তার বন্ধবী বৈশাখি ব্যানার্জিও। বিজেপির অন্দরে অবশ্য এইজন্য দিলীপ ঘোষের মন্তব্যকে দায়ি করা হচ্ছে।

শোভন চট্টোপাধ্যায়ের বৈঠকে যোগদান নিয়ে কড়া কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি। বৃহস্পতিবার দিল্লিতে দিলীপ ঘোষ বলেছিলেন কলকাতার প্রাক্তন মেয়রকে কে ডেকেছেন আমি জানি না। তবে বৈঠকে তাঁকে আমি ডাকিনি। আমার সঙ্গে এবিষয়ে দল আলোচনা করেননি। তারপরেই শোভন চট্টোপাধ্যায়কে প্রকাশ্যে তাচ্ছিল্য করেন দিলীপ ঘোষ। সরাসরি শোভন চট্টোপাধ্যায়ের যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ। তিনি বলেন এই রকম বৈঠকে যোগদেবার যোগ্যতা প্রাক্তন মেয়রের নেই।
তারপরেই শোভন চট্টোপাধ্যায় দিল্লিতে না যাবার সিদ্ধান্ত নেন। তবে এবিষয়ে এখনও প্রকাশ্যে কিছু বলেননি তিনি।

6 মন্তব্যসমূহ

  1. ওনার মহিলা অভিভাবককে BJP-র বড় পদ না দিলে শোভন কোনও মিটিং-এ যাবে না । এবং সত্যি বলতে শোভনের রাজনিতির ভবিষ্যত বলে আর কিছু নেই । সেটা দিলীপ ঘোষ ভালই জানে । ধরুন BJP তাকে কিছু কাজ দিল কিন্তু ওই মহিলার সম্মতি ছাড়া উনি সেটা করবে না । এইরকম বিকিয়ে যাওয়া নেতাকে নিয়ে BJP কি করবে !!

  2. যত চোর-বাটপাড় সুবিধাবাদীরাই এদল থেকে অন্য দল করে বেড়াচ্ছে। আর তথাকথিত প্রধান রাজনৈতিক দলগুলো সেইসব জোচ্চরদের নিয়ে মাথায় করে নাচছে আর মানুষকে বোকা ভাবছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here