করোনা প্রতিরোধে মানুষকে গোমূত্র পান করানোয় রায়গঞ্জের বিজেপি নেতা- কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে প্রশাসন, বললেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৯ মার্চ: করোনা ভাইরাস প্রতিরোধে সম্পূর্ণ অবৈজ্ঞানিক ভাবে সাধারণ মানুষকে গোমূত্র পান করাচ্ছে বিজেপির রায়গঞ্জ শহর মন্ডল কমিটি। এই ঘটনায় রায়গঞ্জের বিজেপি নেতৃত্ব ও কর্মীদের বিরুদ্ধে জেলা শাসককে অভিযোগ জানানো এবং প্রয়োজনে জেলা প্রশাসন আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করতে পারেন বলে আজ জানালেন উত্তর দিনাজপুর জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক। বিষয়টি নিয়ে উত্তর দিনাজপুর জেলাশাসকের দৃষ্টি আকর্ষণ করার পাশাপাশি বুজরুকির মাধ্যমে সাধারণ মানুষকে আরও বিপদে ফেলার চেষ্টার অভিযোগ তুলেছেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্র নাথ প্রধান।

গত ১৭ মার্চ রায়গঞ্জ শহরের গোশালায় করোনা ভাইরাস প্রতিরোধে গোমুত্র পান করার কর্মসূচি গ্রহণ করে বিজেপির রায়গঞ্জ শহর মন্ডলের নেতা কর্মীরা। নিজেরা গোমূত্র পান করার পাশাপাশি সাধারণ মানুষকেও ভুল বুঝিয়ে গোমূত্র পান করায়। সম্পূর্ণ অবৈজ্ঞানিক ও দূষিত গোমূত্র করোনা ভাইরাস প্রতিরোধে সক্ষম এই প্রচার করে বিজেপির নেতা কর্মীরা সাধারণ মানুষকে গোমুত্র পান করায়। বিজেপির এই গোমুত্র পান করানো কর্মসূচিকে ঘিরে ব্যাপক বিতর্ক দেখা দেয়। এনিয়ে আজ জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধানকে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিষয়টি তিনি জেলা প্রশাসনকে জানাবেন এবং এই ধরনের বুজরুকি বন্ধ করার উদ্যোগ নেওয়া হবে। পাশাপাশি সাধারণ মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধের নাম করে গোমূত্র পান করানোয় বিজেপির বিরুদ্ধে সরব জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্র নাথ প্রধান। তিনি এও বলেন, জেলা প্রশাসন প্রয়োজনে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করতে পারেন। তিনি বলেন, একজন চিকিৎসক হিসেবে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গোমূত্র পান একটি বুজরুকি ছাড়া আর কিছুই নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here