ওভারলোড বন্ধে জেলা শাসকের উদ্যোগ নেওয়া উচিত, বললেন শতাব্দী রায়

আশিস মণ্ডল, রামপুরহাট, ১৪ অক্টোবর: ওভারলোড গাড়ি চলাচল নিয়ে এবার সরব হলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। বিষয়টি জেলা শাসকের দেখা উচিত বলে মনে করেন তিনি। বুধবার বীরভূমের নলহাটি ২ নম্বর ব্লকের কাঁটাগরিয়া গ্রামে সাংবাদিকদের সামনে ওভারলোড বন্ধের অনুরোধ করেন সাংসদ।

রামপুরহাট মহকুমাজুড়ে ১১ দিন ধরে তৃণমূলের বুথ কর্মী সম্মেলন হয়ে গেল। সেখানে একটি দিনের জন্যও দেখা মেলেনি বীরভূমের সাংসদ শতাব্দী রায়কে। তবে প্রতিটি সম্মেলনে আসন অলঙ্কৃত করেছেন বোলপুরের সাংসদ অসিত মাল। তাই ভোট পাখির অপবাদ কাটাতে বুধবার রামপুরহাট মহকুমার বিভিন্ন এলাকায় মুষ্টিমেয় কর্মীদের সঙ্গে ক্ষণিকের দেখা করলেন তারকা সাংসদ শতাব্দী রায়। এদিন সকালে রামপুরহাটের ডাক্তার পাড়ায় নবীন ক্লাবের প্রতিমা দর্শন করে তাঁর সফর শুরু হয়। প্রথমে যান কাঁটাগড়িয়া মোড়ে। সেখানে দলীয় অফিসের সামনে গুটি কয়েক কর্মীদের সামনে পুজোয় কোভিড নিয়ে সরকারের সতর্কবার্তা উপস্থাপন করেন। সেই সঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে দলের যে বার্তা তা অক্ষরে অক্ষরে পালন করার আবেদন জানান।

জাতীয় সড়ক খারাপ প্রসঙ্গে তিনি বলেন, “কাজের গুণগত মান সরকারের দেখে নেওয়া উচিত। যাতে বার বার রাস্তা ভেঙ্গে না যায় সেটা দেখতে হবে”। ওভারলোড নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ওভারলোড বন্ধে জন্য জেলাশাসকের উদ্যোগ নেওয়া উচিত। যে কাজ করলে মানুষের ভালো হয় সেটাই করা উচিত প্রশাসনের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লক সভাপতি বিভাসচন্দ্র অধিকারী, শিক্ষা কর্মাধ্যক্ষ আবু জাহের রানা। এরপর তিনি মুরারইয়ে একটি বাতিস্তম্ভের উদ্বোধন করে পাইকড় দলীয় কার্যালয়ে গুটি কয়েক কর্মীদের সঙ্গে মিলিত হন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here