মালদায় ভুতনী যাওয়ার ৩০০ মিটার বেহাল রাস্তার কাজের সূচনা করলেন জেলাশাসক

আমাদের ভারত, মালদা, ২৭ জুন: গঙ্গার তীরবর্তী ভুতনী যাওয়ার রাস্তা বেহাল দীর্ঘদিন ধরে। শনিবার ওই রাস্তার কাজের সূচনা করেন জেলা প্রশাসন। এদিন জেলা প্রশাসনের কর্তা ব্যক্তিরা ইঞ্জিনিয়ারকে নিয়ে এলাকা পরিদর্শনের পরে কাজের সূচনা করেন।

জানা গিয়েছে, ভুতনী এলাকায় যাওয়ার জন্য ওই রাস্তাটিই একমাত্র ভরসা। দীর্ঘদিন ধরেই ৩০০ মিটার রাস্তা বেহাল হয়ে পড়ে রয়েছে। বারবার স্থানীয় প্রশাসনকে জানালেও কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছিল না। যার ফলে নিত্যদিন পথ চলতি মানুষজন খুব সমস্যায় পড়ছিল। তার ওপর বর্ষার মরশুম শুরু হয়ে যাওয়ায় রাস্তায় খানাখন্দে ভরে গেছে। এদিন জেলা প্রশাসনের কর্তা ব্যক্তিরা ইঞ্জিনিয়ারকে নিয়ে এলাকা পরিদর্শনে যায়। এরপর জেলাশাসক রাজর্ষি মিত্র স্থানীয় পঞ্চায়েতের মাধ্যমে ওই কাজের সূচনা করে। সঙ্গে ছিলেন জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল। তিনি বলেন, দীর্ঘদিন ধরেই মানুষের এই রাস্তায় চলাচল করতে অসুবিধা হচ্ছিল। সেইমতো স্থানীয় প্রশাসনকে জানিয়ে বালি ফেলে রাস্তা তৈরি করা হয়েছিল। সম্প্রতি বৃষ্টির কারণে ওই রাস্তা বেহাল হয়ে পড়ে। প্রথমে বালি ফেলে ওই রাস্তা ঠিক করা হবে এরপর পিচ ঢালাই করা হবে।

জেলাশাসক রাজর্ষি মিত্র জানান, ভুতনি যাওয়ার রাস্তাটির বেহাল অবস্থায় ছিল। মানুষ বারবার অভিযোগ করছিল। সেইমতো এদিন স্থানীয় পঞ্চায়েতের মাধ্যমে এই কাজের সূচনা করা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here