ওষুধের দোকানের মালিককেও মাস্ক না পরার জন্য ধমক খেতে হল জেলাশাসকের

সাথী প্রামানিক, পুরুলিয়া, ১৭ এপ্রিল: মাস্ক বাধ্যতামূলক হওয়ার পরেও তা নাকে -মুখে বাঁধছেন না পুরুলিয়ার এক শ্রেণির মানুষ। সেই সব নাছাড়োবান্দা মানুষকে বাগে আনতে পথে নামলেন জেলাশাসক। শহর পুরুলিয়াতে পথে নেমে রীতিমতো ধমক দিয়ে আম জনতাকে সতর্ক করে মুখে মাস্ক লাগাতে বললেন জেলাশাসক রাহুল মজুমদার। সরকারি নির্দেশ অমান্যকারীদের আইনানুগ ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেন জেলাশাসক।


     
তাৎপর্যপূর্ণভাবে বিভিন্ন ওষুধের দোকানের মালিক কর্মচারীকে মাস্ক পরতে দেখা যায়নি। সরেজমিনে গিয়ে চাক্ষুষ করেন জেলাশাসক। তাঁদের ধমক দিয়ে দ্রুত মাস্ক পরার জন্য বলেন তিনি। এদিন রাস্তায় বেশ কিছু ঠেলা ভ্যানে ফল বিক্রেতাকে মাস্ক ব্যবহার করার জন্য কড়া ধমক দেন জেলার প্রধান প্রশাসক।  


   
জেলায় লকডাউন বলবৎ রাখতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে জেলা পুলিশ। ড্রোনের মাধ্যমে নজরদারি শুরু করেছে। ড্রোনের সাহায্যে পুরুলিয়া শহরে নজরদারি চালাচ্ছে পুলিশ। লকডাউনে বিভিন্ন এলাকায় অকারণে যাতায়াত, জমায়েত চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতেই এই বিশেষ উদ্যোগ পুরুলিয়া জেলা পুলিশের। লকডাউন মেনে চলার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে পুলিশের পক্ষ থেকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here