২০২১ এ ঢাক আর ঢাকী দুটোই উধাও হয়ে যাবে : দিলীপ ঘোষ

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৪ অক্টোবর:’ভোট করাতে দিচ্ছেন না মুখ্যমন্ত্রী। ২০২১ এ ঢাক আর ঢাকী দুটোই উধাও হয়ে যাবে।’ তমলুকে রবিবার সকালে প্রাতঃভ্রমণ করার সময় তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী এদিন সকালে তিনি স্টিমার ঘাট থেকে রূপনারায়ণ নদীর ধার পর্যন্ত হেঁটে প্রাতঃভ্রমণ সারেন।

বিজেপির রাজ্য সভাপতিকে সামনে পেয়ে নিজেদের সমস্যার কথা তুলে ধরেন স্থানীয় বাসিন্দারা। রূপনারায়ণ নদীর পাড়ে কিছুক্ষণ বসে তারপর নদী তীর সংলগ্ন বুদ্ধ পার্ক ঘুরে দেখেন দিলীপ ঘোষ। ফের পায়ে হেঁটে ফিরে আসেন স্টিমারঘাটে। এখানে যোগ দেন চায়ে-পে-চর্চা চক্রে। হাথরাসের ঘটনায় তৃণমূল নেতারা নাটক করতে গিয়েছিলেন বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ। পাশাপাশি তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে সরব হন তিনি।

চা খেতে খেতে রাজ্য সভাপতি জানান, পুলিশ দিয়ে নয়, এবারের বিধানসভা নির্বাচন হবে কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতে। তৃণমূল নেতাদের দুর্নীতির টাকা সরাসরি কালীঘাটে যাচ্ছে। সাধারণ মানুষ এটা ভালো চোখে দেখছে না। আগামী বিধানসভা নির্বাচনে হাতেনাতে এর ফল পাবে তৃণমূল কংগ্রেস। এরপর তিনি বর্গভীমা মন্দিরে ঠাকুর দর্শন করে তারপরে হোটেলে ফিরে যান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here