চাকরি না পাওয়ায় তৃণমূল নেতার বাড়ি ঘিরে বিক্ষোভ, ভাঙ্গচুর, ছেলেকে গাছে বেঁধে মারধর

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৬ আগস্ট: চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ তৃণমূল নেতার বাড়ি ঘেরাও করে ভাঙ্গচুর, মারধর এবং বিক্ষোভ দেখাতে শুরু করল চাকরি প্রার্থীরা। এমনকি নেতার ছেলেকে গাছে বেঁধে পেটাল। পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানার কোর্টবাড় এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ কোটবাড় পঞ্চায়েতের প্রাক্তন বিদ্যুৎ কর্মাধ্যক্ষ শিব শঙ্কর নায়েক চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নিয়েছে। এই শিব নায়েক একসময় পার্থ চট্টোপাধ্যায়ে লিংক ম্যান ভগবানপুরের তৃণমূলের নেতা নান্টু প্রধানের ঘনিষ্ঠ ছিল। কয়েক বছর আগে গণপ্রহারে তার মৃত্যু হয়। তার মৃত্যুর পর শিব নায়েক টাকা নিয়ে চাকরি দেওয়ার কাজ করত। এইভাবে সে লক্ষ লক্ষ টাকা নিয়েছে বলে অভিযোগ।

অভিযোগকারীরা জানাচ্ছেন, শিক্ষক এবং গ্রুপ ডি পদে চাকরির জন্য তারা টাকা দিয়েছিলেন। বারবার বলা সত্বেও টাকা ফেরত পাননি তারা। ফলে আজকে তারা বাড়িতে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

আজ চাকরিপ্রার্থীরা যখন ঐ তৃণমূল নেতার বাড়ি যান, তিনি তখন বাড়িতে ছিলেন না। তাকে না পেয়ে বিক্ষোভকারীরা তার বাড়ি ভাঙ্গচুর শুরু করে। তৃণমূল নেতার স্ত্রী মলিনা নায়েক এবং তাঁর ছেলে মেয়েকে ঘর থেকে টেনে বের করে মারধর করে৷ এরপর তৃণমূল নেতার ছেলেকে গাছে বেঁধে মারধর চলে। পাশাপাশি তারা ওই নেতার বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। টাকা ফেরত না পাওয়া পর্যন্ত বিক্ষোভ চলবে বলে জানিয়েছেন তাঁরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here