মুখ্যমন্ত্রীর অদূরদর্শিতার জন্য রাজ্যে করোনা সংক্রমণের হার বেড়েছে, দাবি দিলীপ ঘোষের

আমাদের ভারত, বাঁকুড়া, ১৬ জুলাই:’রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীর অদূরদর্শিতার জন্য’ রাজ্যে করোনা সংক্রমণের হার বেড়েছে বলে দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার বাঁকুড়ার বিষ্ণুপুরে একটি বেসরকারি লজে দলের ‘সাংগঠনিক’ সভায় যোগ দিতে এসে তিনি আরো বলেন, রাজ্য প্রথম থেকেই তথ্য গোপন করে গেছে। করোনা সংক্রমণে মৃতদেহ কোথায় রয়েছে সে বিষয়ে তার আত্মীয়স্বজনরা কিছু জানতে পারছেন না বলে তিনি অভিযোগ করেন। একই সঙ্গে তিনি আরো বলেন, অন্যান্য রাজ্যে যখন করোনা চিকিৎসার জন্য বড় বড় হাসপাতাল তৈরী হচ্ছে তখন এরাজ্যে পুরো বিষয়টি ‘হাতের বাইরে চলে গেছে’। যেভাবে শিশু থেকে বৃদ্ধ মারা যাচ্ছে তার জন্য ‘মমতা ব্যানার্জি ও তার সরকার দায়ী’ বলেও সরাসরি তোপ দাগেন।

একদম শুরুর দিন থেকে ‘মমতা ব্যানার্জি ও তার দলের লোকেরা লকডাউন মানেনি’ অভিযোগ করে বলেন, সেকারণেই মানুষ বিষয়টি বুঝতে পারেননি। তার জন্যই আজ এই পরিস্থিতির তৈরী হচ্ছে। রাজ্যে শিক্ষা থেকে স্বাস্থ্য সব পরিকাঠামো ভেঙ্গে পড়েছে দাবি করে তিনি বলেন, দলের নেতা থেকে মন্ত্রী এমনকি মুখ্যমন্ত্রী নিজে কোনও কিছুর দায় না নিয়ে সরকারি আমলাদের সব বিষয়ে ‘বলির পাঁঠা’ করা হচ্ছে বলেও তিনি সরাসরি অভিযোগ করেন।

বাংলার ‘মহারাজ’ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি কি বিজেপিতে যোগ দিচ্ছেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরও সুকৌশলে এড়িয়ে যান বিজেপির রাজ্য সভাপতি। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, এটা ওনার ব্যাপার। কারা এসব চর্চা করছেন তিনি জানেন না বলেও দাবি করেন।

এদিনের বিজেপির সাংগঠনিক সভায় বিজেপির রাজ্য সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং সর্দার, দলের বিষ্ণুপুর সাংগঠনিক সভাপতি হরকালী প্রতিহার প্রমুখ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here