বর্ধমান স্টেশন ভেঙ্গে পড়ার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন পূর্বরেলের

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৫ জানুয়ারি:
বর্ধমান স্টেশনে প্রবেশ করার দোতলা বিল্ডিংয়ের অংশ ভাঙ্গার ঘটনায় তদন্ত কমিটি গঠন পূর্বরেলের। তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক নিখিল চক্রবর্তী। তিনি রবিবার কলকাতায় বলেন, ঘটনার তদন্ত হবে। তদন্ত কমিটির রিপোর্ট পাবার পর বলা যাবে কাদের গাফিলতি ছিল। উল্লেখ্য ঘটনায় চারজন জখম হয়েছেন। আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার জেরে শনিবার রাতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকল বাহিনী। ভাঙ্গা বিল্ডিংয়ের অংশে কেউ চাপা পড়ে আছে কিনা তার খোঁজে তল্লাশি করছে দমকল।

স্থানীয় সূত্রে জানাগেছে, রাত আটটা নাগাদ বর্ধমান স্টেশনের ঢোকার মুখে বিল্ডিংয়ের একটা অংশ হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে। এদিকে ঘটনার জেরে বর্ধমান স্টেশনের বিভিন্ন প্ল্যাটফর্মে আটকে পড়েন যাত্রীরা। তবে আহতরা বর্তমানে ভালো আছেন বলে জানিয়েছেন পূর্বরেলের জনসংযোগ আধিকারিক নিখিল চক্রবর্তী।

গতকাল রাতের ঘটনায় নির্মাণ সংস্থাকে বহিস্কারের দাবি জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি বলেন, নির্মাণ সংস্থা তার দায় ঝাড়তে পারেন না। কারণ ভেঙ্গে পড়া অংশটির কাজ চলছিল। তাহলে তারা কেন সবকিছু দেখেনি। একই দাবিতে এদিন সরব হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি নির্মাণ সংস্থাকে বহিস্কারের দাবি জানিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here