ভাইকে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ দাদার

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ১৮ জুন: নিজের ভাইকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করল দাদা। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ফলতা থানার ভগবানপুর গ্রামে। নিহত যুবক চন্দন কয়াল(৩০)। ঘটনার জেরে এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্ত দাদা উদয় কয়ালকে গ্রেফতার করেছে ফলতা থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, উদয় কয়াল কলকাতাতে শ্বশুর বাড়িতে থাকেন। দু-তিন দিন আগে দেশের বাড়ি ফলতার ভগবানপুরে আসেন। এদিন দুপুরে বাড়িতে কেউ না থাকায় দুই ভাই উদয় কয়াল ও চন্দন কয়াল বাড়িতে বসেই মদ্যপান করছিলেন। এরই মাঝে দুজনের মধ্যে বচসা বেধে যায়। বচসার জেরে দাদা উদয় কয়াল ধারালো অস্ত্র দিয়ে চন্দন কয়ালকে কুপিয়ে খুন করে। এরপর অভিযুক্ত চন্দন কয়াল প্রতিবেশী গ্রাম
হেলেগাছিয়াতে এক সিভিক পুলিশ কর্মীর কাছে নিজেকে আত্মসমর্পণ করে ভাইকে খুন করেছে বলে জানায়।

এই ঘটনা এলাকায় চাউর হলে আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ঘটনার খবর দেওয়া হয় ফলতা থানার পুলিশকেও। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি অভিযুক্ত উদয় কয়ালকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে ফলতা থানার পুলিশ। তবে সঠিক কি কারণে এই খুন সে বিষয়ে তদন্ত শুরু করেছে ফলতা থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here