টিকিটের জন্য ছুটোছুটি করবেন না, যোগ্য লোককে টিকিট দেওয়া হবে: পুলক রায়

আমাদের ভারত, হাওড়া, ১০ অক্টোবর: কাজ করুন, টিকিটের জন্য ছোটাছুটি করবেন না, মুখ্যমন্ত্রী সবকিছু লক্ষ্য রাখছেন। যোগ্য লোককে টিকিট দেওয়া হবে। শনিবার উলুবেড়িয়ার রবীন্দ্র ভবনে উলুবেড়িয়া পূর্ব তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলনে উপস্থিত কর্মীদের এই বার্তা দিলেন হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধায়ক পুলক রায়। এদিন তিনি কর্মীদের বলেন, আরও বেশি করে মানুষের পাশে থেকে তাদের সাহায্য করতে হবে। এদিনের এই কর্মী সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সাজদা আহমেদ, উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলী, উলুবেড়িয়া পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অভয় দাস সহ অন্যান্য তৃণমূল নেতা ও নেত্রীবৃন্দ।

অন্যদিকে, এদিন আমতার খালনায় তৃণমূলের বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে দলীয় কর্মীদের একই বার্তা দিলেন হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর তথা বাগনান কেন্দ্রের বিধায়ক অরুণাভ সেন। এদিন তিনি বলেন, নিজেদের মধ্যে সম্পর্ক খারাপ করে এবং দলের সর্বনাশ করে আখেরে কোনও লাভ হবে না। আপনারা যদি মমতা বন্দ্যোপাধ্যায়কে ভালোবাসেন এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে তৃণমূল করেন তাহলে তিনি যাকে প্রার্থী করবেন তাকে জেতানোর জন্য আমাদের সকলকে এক হয়ে লড়াই করতে হবে। জেলার সমস্ত বিধানসভা এলাকায় তৃণমূল প্রার্থীরা জিতছে আর আমতা বিধানসভায় তৃণমূল প্রার্থী হারছে। রাজনৈতিকভাবে এটা কি আপনাদের শুনতে ভালো লাগে এটা নিয়েও প্রশ্ন করেন বিধায়ক। এটা আর কতদিন চলবে সেটা নিয়েও প্রশ্ন তোলেন বিধায়ক অরুণাভ সেন।

অপরদিকে এদিন পাঁচলার হাকোলা উচ্চ বিদ্যালয়ে তৃণমূলের কর্মী সম্মেলনে বুথ স্তরে সংগঠনকে আরও সক্রিয় হওয়ার পরামর্শ দেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। তিনি বলেন, প্রতিটি মানুষের কাছে মুখ্যমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প আরও বেশি করে তুলে ধরতে হবে। এদিনের এই সম্মেলনে উপস্থিত ছিলেন পাঁচলার বিধায়ক গুলশান মল্লিক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here