লকডাউনের কারনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই ইসলামপুরের আলুয়াবাড়ি ষ্টেশনে

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৫ জুলাই: লকডাউনের কারনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ইসলামপুরের আলুয়াবাড়ি ষ্টেশন। ষ্টেশনের দুই নম্বর প্লাটফর্মের পেছনের প্রচীর ভেঙ্গে পড়ে। ষ্টেশন ম্যানেজারের দাবি প্রচীরের নীচে থেকে ইদুর সরিয়ে নেবার কারনে এই ঘটনা।

করোনা ভাইরাস প্রতিরোধে দেশ লকডাউন চলছে। সমস্ত ট্রেন চলাচল বন্ধ। ট্রেন চলাচল বন্ধ থাকায় ষ্টেশনগুলোতে লোক সমাগম নেই। গতকাল রাতে ইসলামপুর থানার আলুয়াবাড়ি ষ্টেশনের দুই নম্বর প্লাটফর্মের বাউন্ডারি পাঁচিল ভেঙ্গে যায়। লোক সমাগম না থাকায় কোনও হতাহতের খবর নেই। পাঁচিলের একাংশ পাশের রাস্তার উপরেও পড়ে, কিন্তু লোকজন না থাকায় কোনও দুর্ঘটনা ঘটেনি। ঘটনার পর রেল কর্মীরা সেই ইট সরাবার কাজে হাত লাগিয়েছেব। ষ্টেশন ম্যানেজার এস কে তেওয়াড়ি জানিয়েছেন, পাঁচিলের নীচ থেকে ইদূর মাটি সরিয়ে নেয়।সেই জায়গায় বৃষ্টি জল ঢুকে পড়ায় পড়ে গেছে।

স্থানীয় বাসিন্দা বিকাশ দাস জানিয়েছেন, ১৯৮৯ সালে প্লাটফর্মটি তৈরি হয়েছিল। রেল দপ্তরের চূড়ান্ত গাফিলতির কারনে এই ঘটনা। লকডাউনের কারনে ট্রেন চলাচল বন্ধ আছে তাই বড়সড় দূর্ঘটনা ঘটেনি। এই প্লাটফর্ম থেকে দূরপাল্লার বহু ট্রেন ছাড়ে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here