হামলার পরেও দলীয় কর্মসূচি পালন করতে ভাঙড় যাবেন, জানালেন দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১ জুলাই: হামলার পরেও ভাঙড়ে সভা করবেন বলে পরিস্কার জানালেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতির উপর পরিকল্পনা করেই তৃণমূল হামলা চালিয়েছে। বুধবার ভাঙর থেকে সোজা কলকাতায় এসে এইকথা জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ নিউটাউনে আজ নিউটাউনে প্রাতঃভ্রমণের সময় তার ওপর হামলা হয়। তারপর তিনি যখন ভাঙ্গড় যান সেই সময় ভাঙ্গড় এবং নিউ টাউন থানার সংযোগস্থল কোচপুকুরে তার ওপর ফের হামলা হয়।

তিনি বলেন, আমি দলীয় কর্মসূচিতে আজ ভাঙড়ে গিয়েছিলাম। ভাঙড়ের কোচপুকুরে পৌছতেই আমার গাড়ি লক্ষ্য করে আক্রমন শুরু করে একদল দুস্কৃতি। আমার নীরাপত্তা রক্ষীরা দুষ্কৃতিদের থামাতে গেলে তাঁদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। তারমধ্যে কয়েকজন আমার গাড়ির কাঁচ ভাঙ্গে। সেইসময় আমাকে ঘিরে ফেলেন আমার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়নরা। তারপরেও দুইজুন মুখে কাপড় বেঁধে আমারদিকে তেড়ে আসে। তাদের কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা সরিয়ে দেন।

দিলীপবাবু বলেন, বারবার আমাদের দলের নেতারা আক্রান্ত হচ্ছেন। এদিনও আমার উপর আক্রমন হলো। কিন্তুু সেইসময় কলকাতা পুলিশের লেদার কমপ্লেক্স থানার আধিকারীকরা কোনও ব্যবস্থা গ্রহন করেনি বলে অভিযোগ বিজেপির রাজ্য সভাপতি। এরপরেই তৃণমূলকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, হামলা করে বিজেপিকে রোখা যাবে না। বিজেপি ভাঙড়ে কর্মসূচি করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here