আচমকা গুলি চালিয়ে প্রকাশ্য রাস্তায় প্রাক্তন প্রেমিকা তৃতীয় বর্ষের ছাত্রীকে খুন

রাজেন রায়, কলকাতা, ২০ জুন: বচসার মধ্যেই প্রকাশ্য রাস্তায় প্রাক্তন প্রেমিকাকে আগ্নেয়াস্ত্র বার করে গুলি করে খুন করল এক যুবক। আজ শনিবার সকালে ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানা এলাকার পশ্চিম আনন্দ পালিত রোডে। স্থানীয়রা কিছু বুঝে ওঠার আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই অভিযুক্ত যুবক। পুলিশ জানিয়েছে, মৃত তরুণীর নাম প্রিয়ঙ্কা পুরকাইত (২০)। তিনি স্থানীয় ওমেনস ক্রিশ্চিয়ান কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। পুলিশ জানতে পেরেছে, যে যুবক গুলি চালিয়েছে তার নাম জয়ন্ত হালদার। ওই এলাকারই বাসিন্দা সে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, এ দিন সকালে ওই তরুণী রাস্তা দিয়ে যাওয়ার সময় তাঁর পথ আটকায় ওই যুবক। তারপরেই তরুণীর সঙ্গে তাঁর তীব্র বচসা শুরু হয়। এরপরই আচমকা আগ্নেয়াস্ত্র বের করে খুব কাছ থেকে তরুণীকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে তরুণী লুটিয়ে পড়লে চম্পট দেয় সে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জয়ন্তের সঙ্গে প্রিয়ঙ্কার বহুদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি কোনও কারণে দু’জনের সম্পর্ক ভেঙে যায়। কিন্তু এই ভেঙে যাওয়া সম্পর্ক মেনে নিতে পারেনি জয়ন্ত। মাঝে মাঝেই তরুণীর সঙ্গে দেখা হলে তাকে বোঝানোর চেষ্টা করত। সম্ভবত এদিন সে উচিত শিক্ষা দেবে বলে আগ্নেয়াস্ত্র নিয়ে তৈরি হয়ে এসেছিল। তার ফলাফলেই প্রকাশ্য রাস্তায় এই খুন। প্রিয়াঙ্কার দেহ ময়নাতদন্ত পাঠানো হয়েছে। অন্যদিকে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করে ওই যুবকের স্কেচ আঁকানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। কথা বলা হবে নিহত তরুণী এবং অভিযুক্ত যুবকের পরিবারের সঙ্গেও।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here