গোপীবল্লভপুরে ১৮০ লিটার মদ ও তিন হাজার লিটার চোলাই তৈরীর সরঞ্জাম নষ্ট করল আবগারি দফতর

অমরজিৎ দে, আমাদের ভারত, ঝাড়গ্রাম, ২৮ সেপ্টেম্বর: পুজোর মুখে বেআইনি চোলাই কারবারের বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ নিল গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক প্রশাসন, গোপীবল্লভপুর থানা এবং আবগারি দফতর। তিন দফতরের যৌথ উদ্যোগে বুধবার ব্লকের বেশ কয়েকটি জায়গায় চলল বেআইনি চোলাই ঠেকে অভিযান। উদ্ধার একাধিক চোলাই তৈরির সরঞ্জাম এবং নষ্ট করা হয়েছে প্রচুর পরিমাণে চোলাই মদ।

জানা গেছে, পুজোর মরসুমে বেআইনি চোলাই কারবার রুখতে তৎপরতা গ্রহনের উদ্যোগ নেয় গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক প্রশাসন। সেই মতো এদিন সূত্র মারফত খবর পেয়ে ব্লকের ছোট ঝাঁউরি, কাঁদনাশোল, ধানশোল গ্রামে অভিযান চালায় গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক প্রশাসন, গোপীবল্লভপুর থানার পুলিশ এবং আবগারি দফতর। অভিযানে প্রায় ১৮০ লিটার তাজা চোলাই মদ এর পাশাপাশি তিন হাজার লিটারের বেশি গ্যাঁজানো চোলাই সামগ্রী নষ্ট করা হয়। পাশাপাশি তিনটি ঠেক থেকে ৬ টি চোলাই তৈরির হাঁড়ি উদ্ধার করা হয়।

পাশাপাশি এদিন প্রশাসনের তরফ থেকে সতর্ক করা হয় আগামী দিনে চোলাই তৈরির এই বেআইনি কারবার রুখতে আরও অভিযান চলবে। প্রয়োজনে চোলাই কারবারিদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেবে প্রশাসন। আজকের এই অভিযোগে উপস্থিত ছিলেন আবগারি দফতরের আধিকারিক জয়ন্ত বসু, ব্লক প্রশাসনের আধিকারিক ও থানার আধিকারিকরা

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here