বিস্ফোরক দিলীপ ঘোষ, “গরুর দামের থেকেও কম দাম তৃণমূলের বিধায়ক সংসদদের, এই পচা মাল কেউ নেবে না”

পার্থ খাঁড়া, আমাদের ভারত, খড়্গপুর, ৪ ডিসেম্বর: তৃণমূলের নেতা-নেত্রীদের নিয়ে বিজেপি একবার ঠকেছে। তাই আর তৃণমূল বিধায়ক, সাংসদের আর দলে নেওয়া হবে না। একথা বললেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর আরও বিস্ফোরক মন্তব্য, তাছাড়া তৃণমূল বিধায়ক সাংসদদের দাম গরুর দামের থেকেও কম।

তৃণমূল সূত্রে খবর, বিজেপি নাকি তৃণমূল বিধায়ক সাংসদদের কেনার প্রস্তুতি নিচ্ছে। আজ খড়্গপুরে সেই প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “এরা কি গরু ছাগল নাকি যে এদের কিনব? গরুর দামের থেকেও কম দাম তৃণমূলের বিধায়ক সংসদদের। এই পচা মাল কেউ নেবে না, একবার নিয়ে আমরা ঠকেছি। আর নেব না ঐসব মাল।” এই কথা বলে তৃণমূলের বিধায়ক কেনাবেচা ইস্যুতে কার্যত জল ঢেলে দিলেন দিলীপ ঘোষ, বলে মনে করছে রাজনৈতিক মহল।

গতকাল কাঁথির জনসভা থেকে শুভেন্দু অধিকারীকে গদ্দার বলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “যার পরিবার পশ্চিমবাংলায় সবথেকে বড় গদ্দার, সে আবার লোককে গাদ্দার বলছে। নিজেদের পরীক্ষা করুন, বংশ পরিচয় দেখুন। দুর্নীতি ছাড়া কি আছে ওদের জীবনে? আমরা তো খেলা শুরু করছি আজ থেকে। ডিসেম্বর এসছে খেলা শুরু হয়ে গিয়েছে।”

ডিসেম্বরে বড় চমক রয়েছে বিজেপির। সে প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “আমরা তো খেলা শুরু করছি আজ থেকে। ডিসেম্বর এসে গেছে খেলা হচ্ছে তো। দেখাযাক কতদূর পৌঁছায়? সময় আসুক দেখতে পাবেন। মোয়া হবে, নলেন গুড় হবে, এসব হবে। কেন আজ লোকের বাড়ি বাড়ি যেতে হচ্ছে? বাংলার মানুষ সব দেখছে।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here