বিস্ফোরক সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, নাম না করে রাজীব ব্যানার্জিকে হাওড়ায় ঢুকতে না দেওয়ার হুঁশিয়ারি

আমাদের ভারত, হাওড়া, ১৪ নভেম্বর: এবারে বিস্ফোরক সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। নাম না করে হাওড়ায় রাজীব ব্যানার্জিকে ঢুকতে না দেওয়ার হুঁশিয়ারি। হাওড়া ডুমুরজলায় তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মেলনীর অনুষ্ঠান থেকে এই হুঁশিয়ারি বার্তা দেন।
তিনি বলেন, যুদ্ধের দিনে যারা বিপক্ষ শিবিরে যোগ দিয়েছিলেন প্লেনে করে উড়ে গিয়ে, তাদেরকে আমি ক্ষমা করব না। সেই সময়ে তারা নেত্রীকে যে ভাষায় আক্রমণ করেছিলেন তা আমি কোনওদিন ভুলতে পারবো না। সেই যুদ্ধ কতটা কষ্ট করে আমরা জিতেছি। হাওড়ায় ১৬:০ ফল করেছি তা আমরাই জানি। এখন আবার বলছে, তাকে না কি ভুল বোঝানো হয়েছিল।ডোমজুড়ের সাংসদ রাজীব বন্দ্যোপাধ্যায় কিছুদিন আগেই আবার তৃণমূলে যোগদান করেছেন সেই প্রসঙ্গে এদিন হাওড়ার ডুমুরজলায় তৃণমূলের বিজয় সম্মেলনী অনুষ্ঠানে মন্তব্য করেন হাওড়ার সংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়।

নিজেকে ডোমজুড়ের গর্বিত ভোটার বলে দাবি করলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। কারণ তিনি শুধুমাত্র নিজের দলের প্রার্থীকে ভোট দিয়ে জয়লাভ করাননি পাশাপাশি ১জন গদ্দারকে হারিয়েছেন ভোট দিয়ে, আর সেই কারণেই তিনি গর্বিত। পাশাপাশি বালির প্রাক্তন তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়াকেও কটাক্ষ করেন দেবাংশুবাবু। তিনি বলেন, নিজের কার্যকালের সময়ে বৈশালী ডালমিয়াকে বালির মানুষ দেখতে পেতেন না। কিন্তু বর্তমান বিধায়ককে এলাকার মানুষ চারবেলা দেখতে পান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here