ভুয়ো আইপিএস অফিসার পরিচয় দিয়ে ব্যবসায়ীদের থেকে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, হাটখোলা থেকে গ্রেপ্তার এক ব্যক্তি

আমাদের ভারত, ব্যারাকপুর, ২৭ সেপ্টেম্বর: রাজ্যজুড়ে একের পর এক ভুয়ো ঘটনা ঘটে চলেছে। কখনো সামনে আসছে ভুয়ো ডাক্তার, আবার কখনও ভুয়ো সিবিআই আফিসার তো কখনও আবার ভুয়ো সিআইডি আফিসার। ভুয়ো কাণ্ডের জেরে প্রতারণার স্বীকার হচ্ছেন অনেকেই। পাশাপাশি সাধারণ মানুষের খোয়া যাচ্ছে লক্ষাধিক টাকা। ফের ভুয়ো আইপিএস অফিসার পরিচয় দিয়ে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ভুয়ো আইপিএস অফিসার পরিচয় দিয়ে ব্যবসায়ীদের হুমকি দিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে দত্তপুকুর হাটখোলা থেকে রাজু দেবনাথ নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল বেলঘড়িয়া থানার পুলিশ।

বেশ কিছদিন ধরে অভিযুক্ত রাজু বেশ কিছু ব্যবসায়ীদের থেকে টাকা তুলছিল বলে অভিযোগ। প্রতারিত ব্যক্তিরা রাজু দেবনাথের এই ভুয়ো আইপিএস অফিসার সাজার কথা জানতে পেরে বেলঘড়িয়া থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এরপর থেকেই অভিযুক্তদের খোঁজ শুরু করেন বেলঘড়িয়া থানার পুলিশ।

গতকাল গভীর রাতের গোপন সূত্রে খবর পেয়ে দত্তপুকুর হাটখোলা থেকে অভিযুক্ত ভুয়ো আইপিএস অফিসার রাজুকে গ্রেপ্তার করে পুলিশ। রাজু দেবনাথের কাছ থেকে তার ব্যবহৃত ভুয়ো আইপিএস অফিসারের নকল পোশাক উদ্ধার হয়। তবে অভিযুক্তর সাথে আর কেউ জড়িত আছে কি না তার জন্য অভিযুক্তকে ব্যারাকপুর মহকুমা আদালতে তুলে পুলিশি হেফাজতে রাখার আবেদন জানানো হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here