লকডাউনেও তোলাবাজি! পুলিশ সেজে দোকানে দোকানে তোলাবাজদের হানা

আমাদের ভারত, হাওড়া, ৩ এপ্রিল: করোনা আবহে সারাদেশ জুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনের জেরে মানুষ আজ গৃহবন্দি। এর জেরে এক ধাক্কায় নেমে গেছে ক্রাইম রেকর্ড। কিন্তু একেবারে যে বন্ধ হয়নি তারও প্রমাণ মিলল। পুলিশের স্টিকার লাগানো গাড়ি করে তোলাবাজি করতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়ল ৪ জনের তোলাবাজের দল। চাঞ্চল্যকর এই ঘটনাটি হাওড়া ডোমজুরের মুন্সিডাঙা এলাকায়।

জানাগেছে পুলিশ সেজে ওই তোলাবাজের দলটি গতকাল রাতে ওই ডোমজুড়ের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়। ওষুধের দোকান থেকে শুরু করে জাতীয় সড়কের পাশের বিভিন্ন দোকান থেকে তারা তোলা তুলছিল বলে অভিযোগ। টাকা নেওয়ার পরে অশ্লীল ভাষায় গালিগালাজ করে দোকান বন্ধ করিয়ে দেওয়ারও হুমকি দিচ্ছিল বলে অভিযোগ স্থানীয় মানুষের।

বাঁকড়া বাজারের সামনে একটি ওষুধের দোকান থেকে টাকা নিতে ঢোকে এই দলটি। সেই সময় রাস্তার স্থানীয় মানুষদের এমনকি মহিলাদের গালিগালাজ ও লাঠি দিয়ে মারধর করে বলে অভিযোগ।

এরপরই এলাকার মানুষ ওই গাড়িটিকে ঘিরে ধরে। তাদের থেকে পুলিশের আইকার্ড দেখতে চায়। আইকার্ড দেখাতে না পারায় উত্তেজিত জনতা বেধড়ক মারধর করে, দু’জনের মাথা ফাঁটিয়ে দেয়। ওই দলে একজন মহিলাও ছিলেন। তাদের গাড়ি ভাঙ্গচুর করা হয়। এরপর পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এলে হাতে ৪ জনকে তুলে দেওয়া হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here