জেলার খবর

শান্তিপুরে দাদাকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদীয়া, ৯ নভেম্বর:
জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে দাদাকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠলো ভাইয়ের বিরুদ্ধে। মৃত ব্যক্তির নাম ধীরেন সর্দার(৬২)। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুরে নৃসিংহপুরে। শনিবার সকালে তার দেহ উদ্ধার করে পুলিশ।

সূত্রের খবর, শান্তিপুরের হরিপুর পঞ্চায়েতের নৃসিংহপুরের বাসিন্দা পেশায় চাষী ধীরেন সর্দার শুক্রবার দুপুরে গরু নিয়ে চাষের কাজে গিয়েছিলেন। অভিযোগ, সন্ধ্যার পর মাঠ থেকে গরু বাড়ি ফিরে এলেও ফেরেননি ধীরেনবাবু। এর পর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় বৃষ্টির মধ্যেই বাবাকে খুঁজতে বের হন তাঁর ছেলে ও তার বন্ধুরা। রাতভর খোঁজ চালানোর পর শনিবার সকালে নৃসিংহপুরের জামতলা এলাকায় একটি নালার মধ্যে ধীরেনবাবুর দেহের সন্ধান পায় পরিবার।

পরে শান্তিপুর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, জমি সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন যাবৎ ধীরেনবাবুর সাথে বিবাদ চলছিল তার ভাই গণেশ সর্দারের।এর আগেও ধীরেন সর্দারের ওপর হামলা চালিয়েছিল গণেশ। পরিবারের অভিযোগ, জমি সংক্রান্ত বিবাদের জন্যই ধীরেন সর্দারকে কুপিয়ে খুন করেছে ভাই গণেশ সর্দার। ঘটনায় শান্তিপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Comment

13 − nine =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.