কৈলাস বিজয়বর্গীর বিরুদ্ধে এফআইআর দায়ের পুরুলিয়ার ঝালদা থানায়

38

সাথী প্রামানিক, পুরুলিয়া, ৩০ জানুয়ারি: বিজেপির রাজ্য পর্যবেক্ষক তথা কেন্দ্রীয়  সম্পাদক কৈলাস বিজয়বর্গীর বিরুদ্ধে এফআইআর দায়ের হল পুরুলিয়ার ঝালদা থানায়।  পুলিশের বিরুদ্ধে খারাপ মন্তব্য করার অভিযোগে এফআইআর দায়ের করেন ঝালদা থানার অন্তর্গত পুস্তির গ্রামের বাসিন্দা আলোক চ্যাটার্জি।  


   
গত ৭ জানুয়ারি ঝালদা শহরে বিজেপির সংকল্প যাত্রায় তাদের দলীয় নেতাকর্মী ও পুলিশের মধ্যে বচসা বাধে। ঘটনায় পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ তোলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। এই ঘটনার প্রতিবাদে ১০ জানুয়ারি পুলিশের অনুমতি ছাড়াই ঝালদা শহরে প্রতিবাদ মিছিল ও পথসভা করে বিজেপি।বিজেপির কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং, বাঁকুড়ার সাংসদ ডাঃ সুভাষ সরকার, ঝাড়গ্রামের সাংসদ কুনার হেমব্রম, পুরুলিয়ার সংসাদ জ্যোতির্ময় সিং মাহাতো সহ অন্যান্য জেলা নেতৃত্বরা উপস্থিত ছিলেন। 

মিছিল শেষে ওই দিনের  পথ সভাতেই পুরুলিয়া জেলা পুলিশ ও পুলিশ সুপারের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করেন কৈলাসবাবু বলে অভিযোগ। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে এবং পুলিশের প্রশংসা করে কৈলাস বিজয়বর্গীয়র বিরুদ্ধে ঝালদা থানায় এফআইআর দায়ের করেন ঝালদা থানার পুস্তি গ্রামের বাসিন্দা আলোক চ্যাটার্জি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here