বিরোধীরা ত্রাণ নিয়ে নোংরা রাজনীতি করছে, অভিযোগ করলেন ফিরাদ হাকিম

নীল বনিক, আমাদের ভারত, ১৯ এপ্রিল: করোনা সংকটের মধ্যে ত্রাণ নিয়ে বিরোধীদের বিরুদ্ধে নোংরামির অভিযোগ আনলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর দাবি মুখ্যমন্ত্রীর নির্দেশে সব মানুষকেই ত্রাণ দেওয়া হচ্ছে, এমনকি রান্না করা খাবারও দেওয়া হচ্ছে। তার পরেও বিরোধীরা যা করছে নোংরা রাজনীতি।

তাণ নিয়ে বিরোধীরা নানা অভিযোগ তলেছেন। সেই অভিযোগের জবাব দিতে গিয়ে বিরোধের বিরুদ্ধে নোংরা রাজনীতি করার অভিযোগ করলেন ফিরহাদ হাকিম। শুধু তাই নয়, করোনা সঙ্কটে বিরোধীদের এই সমালোচনাকে তিনি মানববিরোধী কাজ বলে সমালোচনা করলেন।

রবিবার কলকাতায় তিনি বলেন, বর্তমান সময়ে একটা সঙ্কটজনক পরিস্থিতি তৈরি হয়েছে। এইসময় তৃণমূল রাজনীতি করবে না। তৃণমূল মানুষের জন্য রাজনীতি করে। মানুষ যখন সঙ্কটজনক অবস্থায় রয়েছে, তখন আর কিসের রাজনীতি? বিরোধীরা এইসময় যে রাজনীতি করছে মানুষ তা দেখছেন। মুখ্যমন্ত্রী বাংলার মানুষের জন্য কাজ করছেন। রাজ্যে কোনও মানুষ যাতে অভুক্ত না থাকে তারজন্য প্রশাসনকে দেখতে বলেছেন। পুরসভাগুলিকে বাড়তি জিআর এর চাল দিয়েছে। পুরসভা রান্না করা খাবারও পরিবেশন করছে। তারপরেও যারা রাজনীতি করছে তারা করুক। বাংলার মানুষ সবটাই দেখছে।

আজ ভবানীপুরে ৭০ নম্বর ওয়ার্ডে টানেল উদ্বোধন করে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বয়ান জানান। তিনি বলেন সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি মানুষকে পরিচ্ছন্ন থাকতে হবে, বারবার হাত ধুতে হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here