থানা থেকে আগ্নেয়াস্ত্র পাচার করে বিক্রি, গ্রেফতার কলকাতার এক পুলিশ কর্মী

38

আমাদের ভারত, বনগাঁ,২৪ জানুয়ারি: আগ্নেয়াস্ত্র পাচারের অভিযোগে গ্রেফতার কলকাতার এক পুলিশ কর্মী। ধৃত পুলিশ কর্মীর নাম বাপন কর্মকার। উত্তর ২৪ পরগণার গোপালনর থানার ভবানীপুর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করে গোপালনগর থানার পুলিশ। সূত্রের খবর কলকাতার ওই থানার মালখানা থেকে অস্ত্রগুলি চুরি করে গোপালনগর এলাকায় সে বিক্রি করত।

পুলিশ সূত্রের খবর, সম্প্রতি গোপালনগর এলাকা থেকে আগ্নেয়স্ত্র ও কার্তুজ সহ সৌভিক মণ্ডল নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে গোপালনগর থানার পুলিশ। তাকে পুলিশ হেফাজতে নিয়ে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালায়। সৌভিক পুলিশি জেরায় স্বীকার করে ওই অস্ত্র গোপালনগরের ভবানীপুর এলাকার বাপন কর্মকার নামে এক পুলিশ কর্মীর কাছ থেকে প্রচুর অর্থের বিনিময়ে কিনেছে। গোপালনগর থানার পুলিশ তল্লাশিতে নেমে কাল গভীর রাতে বাপনকে গ্রেফতার করে। তদন্তের স্বার্থে যদিও ধৃত পুলিশ কর্মীর সমস্থ তথ্য দিতে নারাজ পুলিশ। ধৃত পুলিশ কর্মীর আইনজীবী বলেন, রাজনৈতিক চক্রান্তের শিকার বাপন কর্মকার। সঠিক তদন্ত করলে চক্রান্ত সামনে আসবে।

ধৃতকে শুক্রবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ জানিয়েছে, এর পেছনে আর যুক্ত কেউ আছে কিনা তার তল্লাশি চলছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here