পশ্চিম মেদিনীপুরে করোনা যোদ্ধা কোনও পুলিশ আধিকারিকের প্রথম মৃত্যু

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ১৫ সেপ্টেম্বর: করোনা আক্রান্ত হয়ে শহিদ হলেন সবং থানার মেজবাবু অতনু প্রামানিক। আটত্রিশ বছর বয়সী এই করোনা যোদ্ধার মঙ্গলবার ভোরে হাওড়া জেলার নারায়ণী হাসপাতালে মৃত্যু হয় বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে। সোমবার তাঁকে শালবনি কোভিড হাসপাতাল থেকে নারায়ণী হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সবং গ্রামীণ হাসপাতালে পাঁচ সেপ্টম্বর  অ্যান্টিজেন পরীক্ষায় ওই পুলিশ অফিসারের করোনা সংক্রমণ ধরা পড়ায় তাকে ডেবরা সেফ হোমে ভর্তি করা হয়। কিন্তু তিন চার দিন তার জ্বর না কমায় সাত সেপ্টেম্বর শালবনি  হাসপাতলে নিয়ে এসে চিকিৎসা শুরু হয়। সরিয়ে নেওয়া হয়
আইসিইউতে।গতকাল অর্থাৎ সোমবার বিকেল থেকে ওই পুলিশ আধিকারিকের শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকায় তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন না। এরপর সঙ্গে সঙ্গে তাকে হাওড়ার নারায়ণী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পশ্চিম মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানাগেছে, সুগারের প্রকোপ থাকায় ওই পুলিশ আধিকারিক নিয়মিত ওষুধ খেতেন। তাই কো মরবিডিটিই বাধা হয়ে দাঁড়িয়েছিল। জানাগেছে, সবং থানাতে বড়বাবু সুব্রত বিশ্বাস সহ কুড়ি জনেরও বেশি কর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিন দিন আগে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বড়বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here