খানাকুলে বিজেপির পাঁচ কর্মীকে মারধর, অভিযুক্ত তৃণমূল     

12

আমাদের ভারত, আরামবাগ, ১৯ ফেব্রুয়ারি: খানাকুলে ফের বিজেপি কর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। দুটি পৃথক ঘটনায় ৫ বিজেপি কর্মী আহত হয়েছেন। দুই জন গুরুতর আহত হওয়ায় তাদের আরামবাগ মহকুমা হাসপাতলে ভর্তি করা হয়েছে।
এরা হলেন সৌমেন কোটাল, অজিত গায়েন। বিজেপি কর্মীদের মারধরের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

জানাগেছে, খানাকুলের বিজেপি কর্মী সৌমেন কোটাল গতকাল রাতে তাঁর দোকান থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় দশ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী তাঁর উপর চড়াও হয়ে ব্যাপক মারধর করে। একই রাতে অজিত গায়েন নামে আরও এক বিজেপি কর্মীকে ব্যাপক মারধর করা হয়। খানাকুলের মদন বাটি এলাকায় চায়ের দোকানে বসে তাস খেলছিলেন সৌমেন কোটাল নামে ওই বিজেপি কর্মী। সেই সময় তাঁকে লাঠি, রড দিয়ে মারধর করার অভিযোগ ওঠে। ছাড়াতে গিয়ে আরও চারজন বিজেপি কর্মী আহত হয়।

আহত পাঁচজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে দুইজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় খানাকুল থানায় বেশ কয়েকজনের নামে অভিযোগ দায়ের হয়েছে বলে জানা গেছে। বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ বলেন, আস্তে আস্তে তৃণমূলের পায়ের তলার মাটি সরে যাচ্ছে। মানুষ আর তৃণমূলকে চাইছে না। তাই তারা এলাকায় সন্ত্রাস চালানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। খানাকুলের তৃণমূল কংগ্রেসের  গুন্ডাবাহিনী ওই কর্মীদের মারধর করে। আমরা থানায় অভিযোগ করছি। অন্যদিকে এই ঘটনার সবটাই  অস্বীকার কারা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।

 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here