সুখবর! হলদিয়ায় করোনায় আক্রান্ত পাঁচজনই সুস্থ হয়ে বাড়ি ফিরলেন

আমাদের ভারত, হলদিয়া, ১৩ এপ্রিল : হলদিয়ার করোনায় আক্রান্ত ছিলেন পাঁচজন। পরপর এই পাঁচজনের আক্রান্ত হওয়ার খবরে আতঙ্কিত হয়ে পড়ে
হলদিয়াবাসী তথা পূর্ব মেদিনীপুরের মানুষ। সেই করোনা আক্রান্ত পাঁচজনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আজ। এদের সুস্থ হয়ে ওঠার খবরে কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস পড়েছে হলদিয়ায়।

আক্রান্তদের মধ্যে একজন ছিলেন হলদিয়া বন্দরের কর্মী। দিল্লিতে তবলিঘি সমাবেশে যোগদান করে তিনি হলদিয়া ফিরে আসেন। তারপরে তার দেহে করোনার ভাইরাস ধরা পড়ে। তার জেরে বন্দরে কাজও বন্ধ হয়ে যায় দুদিন। এছাড়াও দুর্গাচকের এক হাতুড়ে ডাক্তার এবং স্ত্রীও এই করোনা ভাইরাসে আক্রান্ত হন। এছাড়াও আরও দুইজনের দেহে সংক্রমণের হদিস মেলে। এই আক্রান্ত পাঁচ জনের মধ্যে কয়েকজনের চিকিৎসা চলছিল কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতাল এবং পাঁশকুড়ার বড়মা হাসপাতালে।

হলদিয়া পৌরসভার চেয়ারম্যান শ্যামল আদক জানান, এই পাঁচজনই করোনা মুক্ত হয়েছেন। পাঁচজনই সুস্থ হয়েছেন পুরোপুরি। চারজন এলাকায় ফিরে এসেছেন আরেকজনকে আনতে গাড়ি গিয়েছে। তিনি আরো জানান এই সুস্থ হওয়ার খবরে এলাকার মানুষ কিছুটা হলেও আতঙ্ক মুক্ত হয়েছে। তবে এই পাঁচজনকে আপাতত বাড়িতে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। তবে এলাকায় যাতে সংক্রমণ কোনভাবেই না ছড়ায় তার জন্য লকডাউনে আপাতত সবাইকেই যতটা সম্ভব বাড়িতে থাকার আবেদন জানিয়েছেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামল আদক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here