ধর্ষণে অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ফ্লেক্স, চাঞ্চল্য দিনহাটায়

নিজস্ব প্রতিনিধি, আমাদের ভারত, ৪ জুলাই, কোচবিহার: দিনহাটায় ধর্ষণে অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা নুর আলম হোসেনের গ্রেপ্তারের দাবিতে এবার খোদ মহকুমা শাসকের ডাকবাংলোর সামনে লাগানো হলো ফ্লেক্স। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটা শহর জুড়ে। তবে কে বা কারা এই ফ্লেক্স লাগালো তা জানা যায়নি।

সম্প্রতি সিতাই বিধানসভা কেন্দ্রের তৃণমূলের কনভেনার কোচবিহার জেলা পরিষদের সদস্য নুর আলম হোসেনের বিরুদ্ধে এক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ কেন্দ্র করে শোরগোল পড়ে যায় জেলার রাজনীতিতে। তড়িঘড়ি ওই তৃণমূল নেতাকে দল থেকে সাসপেন্ড করে জেলা তৃণমূল নেতৃত্ব। এরপরেও শাসকদলের বিভিন্ন মিটিংয়ে প্রকাশ্যেই দেখা যাচ্ছে ওই নেতাকে। তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ থাকলেও কেন পুলিশ তাকে এখনো গ্রেফতার করছে না তা নিয়ে সরব হয়েছে বিরোধী দলগুলি।

বিজেপির অভিযোগ, এই ঘটনা নিয়ে দ্বিচারিতা করছে তৃণমূল কংগ্রেস। একদিকে তারা তাকে দল থেকে সাসপেন্ড এর কথা বলছে অন্যদিকে পুলিশ যাতে তাকে গ্রেফতার না করে তার জন্য কলকাঠি নাড়াচ্ছে।

যদিও অভিযোগ মানতে নারাজ তৃণমূল জেলা নেতৃত্ব। এই নিয়ে বিতরকের মাঝেই ওই নেতার বিরুদ্ধে দিনহাটার সদর মহকুমার শাসক এর দপ্তরের ডাকবাংলোর আশেপাশে ফ্লেক্স ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও কে বা কারা এই ফ্লেক্স লাগিয়েছে তা জানা যায়নি। অনেকের মতে এই ঘটনার পিছনে নুর আলম হোসেন এর বিরোধী গোষ্ঠীর লোকজন রয়েছে। যদিও যদিও ফ্লেক্সের বিষয়টি সামনে আসতেই তা খুলে ফেলা হয়। তবে কারা সেটা খুলে ফেলল সে বিষয়েও পরিষ্কার কিছু জানা যায়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here