মাছির জ্বালায় বিরক্ত মুখ্যমন্ত্রী! নবান্নে বৈঠক চলাকালীন নিজেই শুরু করলেন স্প্রে করতে

আমাদের ভারত, ৭ জুন: উফ এখানে এত মাছি এলো কোথা থেকে? কারা এসব দেখে? হ্যাঁ মাছির উপদ্রব অত্যন্ত বিরক্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ পর্যন্ত নিজেই নবান্নের সভাঘরে স্প্রে করতে শুরু করলেন। সোমবার দুপুরে নবান্নে একটি বৈঠক করছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে বৈঠক চলাকালীন তাঁকে দেখা গেল মাছি তাড়ানোর জন্য স্প্রে করতে।

ওই বৈঠক থেকেই মাধ্যমিক- উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিলের ঘোষণা করেন তিনি। একইসঙ্গে ঘূর্ণিঝড় যসের ফলে ক্ষয়ক্ষতি ও তার সমস্যা সমাধানের জন্য বৈঠক করেন। কিন্তু বৈঠকে কথা বলতে বলতে আচমকা মুখ্যমন্ত্রী বলে ওঠেন,”উফ এখানে এত মাছি এলো কোথা থেকে?” বলতে বলতে নিজেই টেবিলের নিচে রাখা জীবাণুনাশক স্প্রে তুলে নিয়ে স্প্রে করতে শুরু করেন।

বৈঠক করতে করতেই বেশ কিছুক্ষণ স্প্রে করে মাছি তাড়ান তিনি। কিন্তু তারপরেও মাছি যায়নি। আরো কয়েকবার স্প্রে করেন মাছি তাড়ানোর জন্য। একটা সময় মারাত্মক বিরক্ত হয়ে তিনি বলে ওঠেন, “এখানে এত মাছ কি করে এলো, কারা এসব দেখে?”

বৈঠকে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্য সহ একাধিক মন্ত্রী। হাজির ছিলেন রাজ্যের মুখ্যসচিব সহ একাধিক উচ্চপর্যায়ের আধিকারিক। মুখ্যমন্ত্রীর এই অভিযোগ শুনে তারা একে অপরের মুখের দিকে তাকাতে থাকেন। বৈঠক চলতে চলতে বেশ কয়েকবার স্প্রে করে মাছি তাড়াতে দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে মুখ্যমন্ত্রীর এই অভিযোগের পর বৈঠক শেষ হতেই সভাঘরের দায়িত্বপ্রাপ্তরা মাছের উৎস খোঁজাখুঁজিতে ব্যস্ত হয়ে পড়েন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here