পারিবারিক বিবাদের জের, বাবার হাতে ছেলে খুন‌

সুশান্ত ঘোষ, উত্তর ২৪ পরগণা, ২ অক্টোবর: পারিবারিক অশান্তির জেরে বাবার হাতে ছেলে খুন। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট মহাকুমার হাসনাবাদ থানার দক্ষিণ ভেবিয়া গ্রামে। মৃৃত বছর ২২ এর সাবির মন্ডল পেশায় দর্জি। 

নিহত সাবিরের মা বছরখানেক আগে তাঁর স্বামী সাইফুল মন্ডলকে ছেড়ে চলে যায়। তারপর থেকে বাবা সাইফুলের সঙ্গে ছেলে সাবিরের অশান্তি চরমে ওঠে। পারিবারিক অশান্তি ও গন্ডগোল প্রায়ই লেগে থাকত। বৃহস্পতিবার সন্ধ্যার সময় ছেলে সাবিরের সঙ্গে সাইফুলের  নতুন করে বচসা বাধে। সেই সময় হাতের কাছে থাকা বাঁশ দিয়ে ছেলের মাথায় আঘাত করে বাবা। আশঙ্কাজনক অবস্থায় সাবিরকে টাকি গ্রামীণ হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। নিহতের স্ত্রী রুবি বিবি জানিয়েছেন, তাঁর শ্বশুর প্রায়ই অশান্তি করত। তার সামনেই তাঁর স্বামীকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করার পর মৃত্যু হয়েছে। শ্বশুরের কঠোর শাস্তির দাবি জানিয়েছে বৌমা। খুনের পিছনে কোন কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে হাসনাবাদ থানার পুলিশ। হাসনাবাদ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছে। কি কারণে খুন ময়নাতদন্তের রিপোর্ট আসলে তা পরিষ্কার হবে বলে জানিয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও অভিযোগ হাসনাবাদ থানায় জমা পড়েনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here