হরিণঘাটা থানার আইসির উদ্যোগে রাতের ট্রাকচালকদের দেওয়া হল খাবার

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদীয়া, ৪ মে: লগডাউনের মধ্যে রাতে বহু ট্রাক নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে বিভিন্ন এলাকায় পৌছে দিচ্ছে। কিন্তু চালক এবং খালাসিরা কোথাও খাবার পাচ্ছেন না। তাই হরিণঘাটা থানা তাদের সাহায্যে এগিয়ে এল।

গভীর রাতে হরিণঘাটা থানা জাগুলি মোড়ে যখন শহরের সমস্ত হোটেল, ধাবা, দোকান বন্ধ সেই সময় হরিণঘাটার আইসি অশোকতরু মুখার্জির উদ্যোগে বিভিন্ন পণ্য সম্ভার নিয়ে যে সমস্ত ট্রাক শহরের দিকে আসছিলেন এবং শহর থেকে বেরিয়ে অন্যত্র যাচ্ছিলেন তাদের প্রত্যেকের হাতে খাবারের প্যাকেট এবং মিনারেল ওয়াটারের বোতল তুলে দেন।
ট্রাক চালক দলবির সিং জানান, আমার কিডনির সমস্যা আছে। কলকাতা থেকে আসার সময় কোন জায়গায় রাতে খাবার পাইনি। পেটের ভেতরে প্রচণ্ড অস্বস্তি হচ্ছিল। খালিপেটে ওষুধ খেতে পারছিলাম না। কিভাবে যে এখানে এলাম বাইগুরু -ই জানেন। এখানে আসার পর দেখলাম জাগুলি মোড়ে হরিণঘাটা থানা থেকে খাবার দিচ্ছে। খাবার খেয়ে প্রাণ এলো। বাইগুরু ওঁনাদের ভালো করুক।
ট্রাক ড্রাইভার শেখ আলম বলেন, অনেক থানা পেরিয়ে এখানে এলাম কিন্তু কেউ তো আমাদের উপর এতটা মেহেরবানী দেখায়নি। কোনও দোকান, ধাবা খোলা নেই। আজকে হরিণঘাটা থানা যা করল তা সারা জীবন আমার মনে থাকবে। আজকের দিনের কথা আমি ভুলব না।

হরিণঘাটা থানার আইসি অশোকতরু মুখার্জি জানান, এটা সমাজের প্রতি আমাদের মানবিক উদ্যোগ। রাজ্যের মুখ্যমন্ত্রী যখন রাস্তায় নেমে মানুষদের সেবা করছেন তখন আমাদেরও এটা দায়িত্ব এবং কর্তব্যের মধ্যে পড়ে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here