বিজেপি কোষাধ্যক্ষের গাড়িতে মাদক পাচার! মালদায় গ্রেফতার চার

আমাদের ভারত, মালদা, ২৯ জুন: ভিন রাজ্যের ভারতীয় জনতা পার্টির বিলাসবহুল গাড়িতে মাদক পাচার করতে গিয়ে গ্রেফতার হল চার চোরাকারবারি। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে দু’কেজি ৬৯০ গ্রাম আফিমের আঠা। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার অন্তর্গত গোলাপগঞ্জ ফাঁড়ির সারদা মোড় এলাকায়। ধৃতদের মালদা আদালতে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম নাঈম আনসারি, ইমতিয়াজ আনসারি, তৌফিক আনসারি ও প্রদীপ কুমার মাহাতো। ধৃতদের বাড়ি ঝাড়খণ্ডের রাঁচি থানার রাজা ছাততি আঙ্গারা এলাকায়। রবিবার গভীর রাতে সারদা মোড় এলাকা দিয়ে ঝাড়খণ্ডের বিজেপি কোষাধ্যক্ষের নেম প্লেট লাগানো গাড়ি নিয়ে তারা যাচ্ছিল। সেই সময় পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে গাড়িটি আটক করে। তল্লাশি চালিয়ে গাড়ির মধ্যে থেকে দু কেজি ৬০০ গ্রাম আফিমের আঠা উদ্ধার হয়। গ্রেফতার করা হয় চারজনকে।

জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক দেবপ্রিয় সাহা জানান, পশ্চিমবঙ্গ সহ সারা ভারতবর্ষের বিজেপির যত দুষ্কৃতি কালোবাজারি সমাজ বিরোধী ও মজুতদার আছে সমস্ত কিছুর সঙ্গে বিজেপির যুক্ত। এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, আমি খোঁজ নিয়ে দেখেছি আমাদের মণ্ডলের কোষাধক্ষ্য এই ধরনের নেমপ্লেট লাগায় না। চোরাকারবারীরা বিজেপির নামে বদনাম করার জন্য বিজেপির নেম প্লেট ব্যবহার করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here