জয়নগর ও বারুইপুর থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার চার দুষ্কৃতী

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ২ জানুয়ারি: আগ্নেয়াস্ত্র সহ চার দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। বুধবার রাতে জয়নগর থানার পুলিশ ভাস্কর সরদার ও কাদন সরদার নামে দু’জনকে গ্রেফতার করে। জয়নগর থানার করাবেগ হাটের কাছ থেকে নম্বর প্লেট বিহীন একটি মোটর বাইক সহ তাদের গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে, বুধবার রাতেই গোপনসুত্রে খবর পেয়ে বারুইপুর জেলার পুলিশের স্পেশাল অপারেশান গ্রুপ বারুইপুরের বেলেগাছি নেপোরমোড় এলাকা থেকে পাঁচটা বন্দুক, চার রাউন্ড গুলি ও নগদ পনেরো হাজার টাকা সহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে। ধৃতদের নাম খোকন গাজি ও সিরাজুল মোল্লা।

বুধবার রাতে জয়নগর থানার এস আই সঞ্জীব পাল গোপন সুত্রে খবর পান, একটি লালকালো রঙের নম্বরপ্লেট বিহীন মোটর সাইকেলে চেপে দুই দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে কেওড়াতলা থেকে করাবেগ হাটের দিকে আসছে। সেই খবর পেয়েই পুলিশকর্মীরা করাবেগ হাটের কাছে নজরদারি শুরু করেন। কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয় নম্বর প্লেটবিহীন মোটর বাইক ও একটি ওয়ান শাটার পাইপগান ও দু রাউন্ড গুলি।

অন্যদিকে বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের পুলিশ কর্মীরা গোপনসুত্রে খবর পায় দুই অস্ত্র ব্যবসায়ী অস্ত্র বিক্রির জন্য বারুইপুর থানার বেলেগাছি এলাকায় জড়ো হয়েছে। খবর পেয়ে সেখানে পৌঁছে খোকন ও সিরাজুলকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে একটি মোটর বাইকও উদ্ধার করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here