তৃণমূল কর্মীর ওপর হামলার অভিযোগে চার বিজেপি কর্মী গ্রেপ্তার ঝাড়গ্রামে

জে মাহাতো, আমাদের ভারত, ঝাড়গ্রাম, ১৩ আগস্ট: 
কোয়ারেন্টাইন সেন্টারে খাবার পৌঁছানো এক তৃণমূল কর্মীকে মারধর করার অভিযোগে পুলিশ চারজন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে সাঁকরাইল ব্লকের বাকড়া গ্রামে।

ওই গ্রামের সোনু প্রামানিক নামে এক তৃণমূল কর্মী গ্রামেরই কোয়ারেন্টাইন সেন্টারে থাকা ব্যক্তিদের খাবার ও জিনিসপত্র পৌঁছে দেওয়ার কাজ করতেন। মঙ্গলবার রাতে যখন জিনিসপত্র নিয়ে সোনু ওই সেন্টারে যাচ্ছিলেন সেই সময় রাস্তা আটকে কয়েকজন বিজেপি কর্মী তাকে মারধর করে বলে অভিযোগ। আহত ওই তৃণমূল কর্মীকে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। এই ঘটনার পর সোনুর পরিবারের পক্ষ থেকে বিজেপির স্থানীয় বুথ সভাপতি সুবোধ মাহাতো সহ লালু মাহাতো, জ্যোতির্ময় মাহাতো ও প্রশান্ত মন্ডলের নামে পুলিশে অভিযোগ জানানো হয়। এরপরই বুধবার অভিযুক্তদের গ্রেফতার করে সাঁকরাইল থানার পুলিশ।

কোয়ারেন্টাইন সেন্টারে খাবার পৌঁছে দিয়ে সোনু প্রামানিক গ্রামে করোনা ছড়াচ্ছে এই অভিযোগ তুলে অভিযুক্ত  চারজন বিজেপি কর্মী তার ওপর হামলা চালায় বলে আক্রান্ত তৃণমূল কর্মীর পরিবারের অভিযোগ। বুধবার বিকেলে ওই তৃণমূল কর্মীর বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলেন এবং সবরকম সহযোগিতা করার আশ্বাস দেন জেলাশাসক আয়েশা রানী। এদিন তিনি বেশকিছু ত্রাণ সামগ্রী তুলে দেন ওই শবর পরিবারটির হাতে।

এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি সুখময় সৎপথি জানান, বিজেপি কর্মীরা ওই ঘটনার সঙ্গে জড়িত নন। মিথ্যা অভিযোগে তাদের ফাঁসানো হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here