চার বিজেপি সাংসদ তৃণমূলে! ইংরেজি চ্যানেলে খবর হতেই চিঠি ধরাল দল

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৩ আগস্ট: দলীয় সাংসদদের নিয়ে ভুল খবর ছড়ানোর জন্য সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে চিঠি ধরাল বিজেপি। দলের মিডিয়া ইনচার্য সপ্তর্ষি চৌধুরী সর্বভারতীয় চ্যানালটিকে নোটিশ ধরায়।

*Shri Mukul Roy,* National Executive Committee Member condemning baseless and bogus news telecasted by a certain news channel.

প্রসঙ্গত, সর্বভারতীয় ইংরেজি চ্যানেল টাইমস নাও এদিন ব্রেকিং দিয়ে খবর পরিবেশন করে চার বিজেপি সাংসদ তৃণমূলে যোগ দিচ্ছেন। তার সঙ্গে বিজেপির একজন বিধায়কও রয়েছে। এই খবর প্রকাশ হতেই তীব্র আলোড়ন পড়ে যায় রাজনৈতিক মহলে।

*Sushri Debasree Chaudhuri,* Minister of State on *fake news* telecasted by a certain dubious news channel.

যদিও খবরটি সামনে আসতেই বিজেপি সাংসদরা তীব্র ক্ষোভপ্রকাশ করেন। বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর, নিশিথ প্রামানিক, সৌমিত্র খাঁয়ের মতো তরুণ সাংসদরা ফেক নিউজ বলে বিবৃতি দিতে শুরু করেন। দলের জাতীয় পরিষদের সদস্য মুকুল রায়ও অফিসিয়াল ভাবে নিউজটিকে মিথ্যে বলে দাবি করেন। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্য সদর দফতরে বসে ফেক নিউজ করার জন্য টাইমস নাওকে সরাসরি আক্রমণ করেন।

*Shri Nisith Pramanick,* MP, Coochbehar condemning *fake news* by a dubious news channel

দলের রাজ্য সভাপতির পরেই দিলীপ ঘোষের ছায়া সঙ্গী দেব এই ঘটনা নিয়ে সরাসরি আক্রমণ করেন টাইমস নাওয়ের সাংবাদিক তমাল সাহাকে। তার খবরের সত্যতা নিয়ে উস্মা প্রকাশ করে তমাল সাহার সাংবাদিক সত্যতা নিয়ে প্রশ্ন তোলেন।

*Shri Arjun Singh,* MP, Barrackpore on *Fake News* circulated by a certain news channel

*Shri. Raju Bista,* MP, Darjeeling on a desperate attempt to spread *fake news* by a dubious news channel.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here