‘অমুসলিমদের প্রতারণা’, তথাগত রায়ের অভিযোগে প্রতিক্রিয়া

আমাদের ভারত, ৩ জুলাই: ‘অমুসলিমদের প্রতারণা’ সম্পর্কে প্রকাশ্য উদাহরণ দাখিল করলেন প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। তাঁকে যুক্ত করে অর্পণ সাঁতরার টুইটারের জবাবে তথাগতবাবু এই মন্তব্য করেন। সন্ধে সাড়ে ছ‘টা পর্যন্ত এর লাইক, মন্তব্য ও শেয়ার হয়েছে যথাক্রমে ৪৩৯, ৪৪ ও ৭১।

অর্পণ সাঁতরা একটি ছবি-সহ টুইটারে তথাগতবাবুকে যুক্ত করে লিখেছেন, “মহম্মদ শায়ান দাবি করেছেন, জাফরান পরিহিত এক ব্যক্তি তাকে লাঞ্ছিত করেছে। সিসিটিভি ফুটেজে প্রমাণিত হয়েছে যে তিনি নিজের জামাকাপড় ছিঁড়ে অন্য একজনকে দায়ী করেছেন। সে মাদ্রাসার তরুণ ছাত্র।” প্রতিক্রিয়ায় তথাগতবাবু লিখেছেন, “এটি অমুসলিমদের প্রতারণা এবং প্রতারণা করার একটি উপায় হিসাবে ইসলামী ধর্মগ্রন্থে নির্দেশিত। একে বলা হয় ‘আল-তাকিয়াহ’।”

দীপক রায় লিখেছেন, “স্যার পশ্চিমবঙ্গে বাক স্বাধীনতার অভাব, তাই ভয় হয়, আপনিই পারেন এইভাবে প্রচার করতে। অভ্র মজুমদার লিখেছেন, “মহা উন্মাদ- ভেঙে বললাম।” মনেন্দ্র পাড়ুই লিখেছেন, “এটাই এদের আসল পরিচয়।”

শেখ হাসিনার ডিপি দেওয়া ববি হাসান প্রতিক্রিয়ায় লিখেছেন, “মাদ্রাসার শিক্ষা সব থেকে বড় শিক্ষা, যেখানে হুজুর সবসময় ছাত্রদের পিছনে থাকে। বিশেষতঃ রাতে। শুভেন্দু দাসের উত্তরে লিখেছেন, “ববি হাসান অন্ধকার জগতের পড়াশোনা। “সারা মুখার্জি লিখেছেন, “বরাহের জিনে বরাহনন্দনই জন্মায়।” গদাধর রামকৃষ্ণ দাসানুদাস লিখেছেন, “মুমতাজ দির দুধেল গাই এর কান্ড দেখো।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here