মৃত্যুর রহস্য উদঘাটন, বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে বন্ধুর হাতে খুন বন্ধু

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ৩০ জুলাই: মৃত্যুর রহস্য উদ্ঘাটন করল পুলিশ। বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকীয়া তার জেরেই বন্ধুকে বাড়িতে ডেকে খুন করল বন্ধু। এমনই রহস্য উদ্ঘাটন করল উত্তর ২৪ পরগণার গাইঘাটা থানার পুলিশ। পুলিশ অভিযুক্ত বন্ধুকে গ্রেফতার করে।

মৃতের নাম সৌরভ সাহা। মঙ্গলবার রাতে বন্ধু রাজু বাছার বাড়িতে ডেকে নিয়ে যায় সৌরভকে। এরপর এক সঙ্গে খাওয়া দাওয়া সারে রাতে একিই ঘরে ঘুমাতে যায়। সকালে মৃতদেহ উদ্ধার হয় রাজুর ঘর থেকে। মৃত্যু নিয়ে রহস্যের দানা বাঁধে পুলিশ সহ সৌরভের পরিবারের মধ্যে। শেষ পর্যন্ত পুলিশ তদন্তে নেমে জানতে পারে রাজুর স্ত্রীর সঙ্গে সৌরভের পরকিয়ার সম্পর্ক ছিল। আর তার জেরেই রাতে শ্বাসরোধ করে খুন করে রাজু। বুধবার রাতে পুলিশ রাজুকে গ্রেফতার করে।  

সূত্রের খবর, দীর্ঘ দিন ধরে সৌরভ সাহা ও রাজু বাছার একই সঙ্গে মোবাইলের ব্যবসা করত। সেই সূত্রে রাজুর বাড়ি যাতায়াত ছিল সৌরভের। সেখান থেকেই রাজুর স্ত্রীর সঙ্গে সৌরভের সম্পর্ক হয়। এই কথা জানাজানি হওয়ায় মাস তিন আগে সৌরভের সঙ্গে রাজুর বিবাদ বাধে। রাজুর বাড়ি সৌরভের যাতায়াত বন্ধ হলেও রাজুর স্ত্রীর সঙ্গে ফোনে যোগাযোগ ছিল সৌরভের। এদিন বাজারে রাজুর সঙ্গে দেখা হয় সৌরভের। রাজু সৌরভকে বাড়িতে নিয়ে যায়। রাতে খাওয়া দাওয়ার পর ঘরের মধ্যে শ্বাসরোধ করে খুন করে সৌরভকে। অভিযুক্ত রাজু পুলিশের কাছে এই কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। ধৃতকে আজ বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।      
 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here