৫ থেকে ১৫ এপ্রিল, কোন কোন সরকারি চাকরিতে আবেদন করতে পারবেন

৫ থেকে ১৫ এপ্রিল, কোন কোন সরকারি  চাকরিতে আবেদন করতে পারবেন

চিন্ময় ভট্টাচার্য, আমাদের ভারত, ৪ এপ্রিল:এসএসসিতে আবেদনের শেষ তারিখ ৫ এপ্রিল। যোগ্যতা উচ্চমাধ্যমিক। যোগাযোগ www.ssc.nic.in। মালদায় অ্যাসিস্ট্যান্ট নির্মাণ সহায়ক পদে ৫৯ জন লোক লাগবে। যোগ্যতা উচ্চমাধ্যমিক থেকে স্নাতক। আবেদনের শেষ দিন ৫ এপ্রিল। www.malda.gov.in সাইটে বিস্তারিত দেখে নিন। উত্তর ২৪ পরগনা জেলা স্বাস্থ্য দপ্তর নার্স এবং টেকনিশিয়ান পদে ৩০ জন লোক নিচ্ছে। যোগাযোগ উচ্চমাধ্যমিক। আবেদনের শেষ তারিখ ৫ এপ্রিল। যোগাযোগ www.wbhealth.gov.in। সেনাবাহিনীতে অফিসার পদেও নিয়োগের শেষ তারিখ ৫ এপ্রিল। ৫৩ জন লোক নেওয়া হবে। দেখে নিন www.joinindiannavy.gov.in সাইট।

রেলে স্টেনো, শিক্ষক নিয়োগে আবেদনের সময়সীমা ৭ এপ্রিল শেষ হচ্ছে। যোগ্যতা, পদ অনুযায়ী উচ্চমাধ্যমিক থেকে স্নাতকোত্তর। মোট ১,৬৬৫ জন লোক নেওয়া হবে। যে রেলে আবেদন করবেন, তার ওয়েবসাইট দেখতে হবে। রাজ্য বিদ্যুৎ সংস্থায় অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে লোক নেওয়া হচ্ছে। যোগ্যতা স্নাতক। আবেদনের শেষ তারিখ ৮ এপ্রিল। যোগাযোগ করুন www.wbsedci.in সাইটে। রৌরকেল্লা স্টিল প্ল্যান্টে টেকনিশিয়ান ট্রেনি পদে লোক নেওয়া হচ্ছে। যোগ্যতা আইটিআই। ৬২ জন লোক নেওয়া হবে। যোগাযোগ করুন www.sail.co.in সাইটে।

রাজ্য আইসিডিএস দপ্তরে সুপারভাইজার পদে গ্র্যাজুয়েট মহিলাদের নেওয়া হচ্ছে। ২,৯৫৪ জনকে নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়া চলবে ৮ এপ্রিল পর্যন্ত। যোগাযোগ করুন www.pscwbapplication.in ওয়েবসাইটে। আবগারি দপ্তরে কনস্টেবল পদে নিয়োগ করা হবে। যোগ্যতা মাধ্যমিক। ৩,০০০ কর্মী নেওয়া হবে। আবেদনের শেষ তারিখ ১০ এপ্রিল। দেখে নিন wbpolice.gov.in সাইট। রেলে গ্রুপ-ডি পদে একলক্ষেরও বেশি কর্মী নিয়োগ হবে। যোগ্যতা মাধ্যমিক বা আইটিআই। আবেদনের শেষ তারিখ ১২ এপ্রিল। যে রেলে দরখাস্ত করবেন, তার ওয়েবসাইট দেখে নিন। এর পাশাপাশি, ইএসআইসিতেও ক্লার্ক এবং স্টেনো নেওয়া হচ্ছে। মোট ১,৯৩০ কর্মী নিয়োগ করা হবে। আবেদনের শেষ দিন ১৫ এপ্রিল। দেখে নিন www.esic.nic.in ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − one =